মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
অবশেষে ওমরসানী-মৌসুমী এক হলেন
ডেক্স রিপোর্ট: / ৩৩ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

চড় মারার কারণ হিসেবে সানী দাবি করেন, গত চার মাস ধরে জায়েদ মৌসুমীকে ডিস্টার্ব ও অসম্মান করছে। শনিবার (১১ জুন) রাতে সেই বিষয়টি প্রকাশ্যে আসে। এর পরদিন (১২ জুন) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেন ওমর সানী। একই দিন জায়েদ খান ভালো ছেলে এবং স্বামীকে সানী ভাই বলে সম্বোধন করে গণমাধ্যমে বার্তা পাঠান মৌসুমী।

চিত্রনায়ক ওমর সানী-জায়েদ খানের চড়-পিস্তলকাণ্ড, মোসুমীর অডিও বার্তায় ‘জায়েদ খান ভালো ছেলে’ এবং ‘সানী ভাই’ সম্বোধনের রেশ ধরে ঢালিউড উত্তাল ছিলো টানা ছয় দিন। তবে এসব অস্থিরতায় স্থিরতা এলো বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটের দিকে প্রকাশিত একটি স্থিরচিত্রের মাধ্যমে।

ছবিতে দেখা যায়, এক টেবিলে খাবার খাচ্ছেন সানী-মৌসুমী দম্পতি। সঙ্গে ছিলেন ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরাও।

সম্প্রতি এই অপ্রীতিকর ঘটনার সূত্রপাত মুভিলর্ড-খ্যাত অভিনেতা-প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে। সেখানে উপস্থিত হয়ে ওমর সানী সপাটে চড় মারেন জায়েদ খানকে। অভিযোগ আছে, জায়েদ খানও পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন

হতে থাকে জল ঘোলা পরিবেশ। বৃহস্পতির মধ্যরাতের এই টেবিল ছবির মাধ্যমে ধারণা করা যাচ্ছে পারিবারিকভাবে এদিন সমঝোতা হয়েছে তাদের। সেই আনন্দে চলছে বিরিয়ানি উৎসব। তবে এই উন্নয়নের পক্ষে বা বিপক্ষে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি মৌসুমী বা জায়েদ খানের পক্ষ থেকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category