মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় মোবাইলে আসক্তর কারণে আত্ম*হ*ত্যা
রাজশাহী প্রতিনিধি: / ২১৬ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

স্মার্টফোনের অতিরিক্ত ব্যবহারের ফলে ঘুমের সমস্যা হয় সবচেয়ে বেশি। আমেরিকান ক্যান্সার সোসাইটির ওয়েবসাইটের তথ্যমতে, মোবাইল ফোন ব্রেন, মাথা বা গলার টিউমারের কারণ হতে পারে। দীর্ঘক্ষণ মোবাইলের ব্যবহার স্মৃতিশক্তি ও হার্টের উপর প্রভাব ফেলতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

রাজশাহীর বাঘায় রাজু আহমেদ (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা ঘটনা ঘটিয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাত শুক্রবার (১৭ জুন) ভোর অনুমান রাত ৩ ঘটিকায় আত্মহত্যা এই ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছে বাড়ীর লোকজন। রাজু আহমেদ উপজেলার বাঘা পৌরসভার দক্ষিণ গাঁওপাড়ার গ্রামের মো.ফারুক হোসেনের ছেলে।

পুলিশ জানা যায়, গত বৃহস্পতিবার (১৬ জুন) রাত সাড়ে ১০ দিকে রাতের খাবার খেয়ে একটি গামছা কাঁধে করে নিয়ে ফ্লেক্সিলোড দেওয়ার কথা বলে বাড়ির বাহিরে বেরিয়ে যায় রাজু আহম্মেদ। পরে বাড়ির সবাই ঘুমিয়ে যায়। রাত অনুমানিক ৩ টার দিকে ঘুম ভাঙ্গলে ছোট ভাইকে ঘরে না পেয়ে বাড়িতে সবাইকে জানায় বড়ভাই রাসেল আহম্মেদ। পরে সকলে খোঁজাখুঁজি করে বাড়ির পাশে আমগাছে ডালে গামছায় ফাঁস নিয়ে রাজ আহম্মেদকে ঝুলতে দেখে বাড়ির লোকজন। পরে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে পুলিশকে জানানো হয়।

রাজুর বড় ভাই রাসেল জানায়, ছোট ভাই রাজু অতিমাত্রায় মোবাইল ফোন ব্যবহার করতো। সে ছিল মোবাইলে আসক্ত। মোবাইল ও ইন্টারনেট ব্যবহারে কারও নিষেধ শুনত না। মোবাইলে আসক্ত কারণে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে রাজু।

বাঘা থানার ওসি (তদন্ত) মো. আব্দুল করিম বলেন, রাজু এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। সে অতিরিক্ত মোবাইলে আসক্তি ছিল। এ বিষয়ে কোন অভিযোগ না থাকায় একটি ইউডি মামলার দায়ের করে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ