মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:২১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
মাগুরার নবগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন
লেনিন জাফর,মাগুরা প্রতিনিধি / ২৭ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

মাগুরার শ্রীপুর উপজেলার ঐতিহ্যবাহী নবগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন ১৮ জুন শনিবার শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে । সকাল ১০ টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত কঠোর নিরাপত্তা ব্যবস্থার মাধ্যমে উৎসবমূখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন ।
নির্বাচনে অভিভাবক সদস্য হিসেবে গোলাম মোর্শেদ টুকু, ফরিদ আহমেদ, আশরাফুল ইসলাম, বিদ্যুৎ মণ্ডল ও সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে রূপালী বেগম নির্বাচিত হয়েছেন । নির্বাচনে ভোটার ছিলেন ৩৮৫ জন, এরমধ্যে ৩৩৭ জন ভোটার তাদের ভোট প্রদান করেন ।এর মধ্যে ৪৩টি ভোট বাতিল বলে গণ্য হয় এবং ২৯৪ টি ভোট বৈধ বলে গণ্য হয়।

নির্বাচনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুণ্ডু উপস্থিত ছিলেন । প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী প্রোগ্রামার আহমেদ মাহফুজ । সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সুলতান আলী দায়িত্ব পালন করেন ।

এছাড়া আইন-শৃঙ্খলা পরিস্হিতি নিয়ন্ত্রণে দায়িত্ব পালন করেন এস, আই কাজী শামসুল আলম,এস,আই মোবারক হোসেন,এ,এস,আই ফেরদৌস আলম, এ,এস, আই মঈন- উজ- জামান,এ,এস,আই মোঃ নিজাম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স।এছাড়া থানা অফিসার ইনচার্জ প্রিটন সরকার আকস্মিক ভোটকেন্দ্র পরিদর্শন করেন এবং সার্বিক ব্যবস্হাপনায় সন্তোষ প্রকাশ করেন।

সন্ধ্যার দিকে প্রিজাইডিং অফিসার আহমেদ মাহফুজ ফলাফল ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category