মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
ইবির খালেদা জিয়া হলে নতুন প্রভোস্ট ড. ইয়াসমিন
রিয়াদ, ইবি প্রতিনিধি: / ২৮ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হলের প্রভোস্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী। তিনি সদ্যবিদায়ী প্রভোস্ট অধ্যাপক ড. রেবা মন্ডলের স্থলাভিষিক্ত হয়েছেন। সোমবার (২০ জুন) হল প্রভোস্টের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

অনুষ্ঠানে নবীন প্রভোস্টকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ এবং সদ্য বিদায়ী প্রভোস্টকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবা সিদ্দিকার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর হোসেন, সহকারী প্রক্টর মো. সাজ্জাদুর রহমান টিটু, শেখ রাসেল হলের প্রভোস্ট অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. মাহবুবুল আরফিন, ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ড. মিয়া মো. রাশিদুজ্জামান, সাদ্দাম হলের প্রভোস্ট ড. মো. আসাদুজ্জামান, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, আইন বিভাগের অধ্যাপক ড. মো. শাহজাহান মন্ডল, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক শাহেদ আহমেদ, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মো. নাজমুল হুদা এবং আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. মেহেদী হাসান।

এ বিষয়ে সদ্য দায়িত্বপ্রাপ্ত প্রভোস্ট ড. ইয়াসমিন আরা সাথী বলেন, আমাকে এই গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব প্রদানের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি। শিক্ষার্থীদের সুযোগ-সুবিধার দিকে সবসময় খেয়াল রাখবো এবং তাদের সমস্যা সমাধানে যথাসাধ্য চেষ্টা করবো। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, গত ৩০ মে সদ্যবিদায়ী প্রভোস্ট ড. রেবা মন্ডলের মেয়াদ শেষ হওয়ায় ড. ইয়াসমিনকে খালেদা জিয়া হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ দেয় কর্তৃপক্ষ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category