মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
কাপাসিয়ায় সরকারি পাইলট স্কুলের সামনে রামদা হাতে কিশোর গ্যাং এর ভিডিও ভাইরাল
কাপাসিয়া (গাজীপুর) থেকে এফ এম কামাল হোসেন : / ৩৫৯ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

গাজীপুরের কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে প্রকাশ্যে রাম-দা হাতে এক কিশোরকে শিক্ষার্থীদের উপর আক্রমণের ভিডিও গতকাল বুধবার কাপাসিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। সর্বস্তরের মানুষ এ নিয়ে তাদের উদ্বেগ-উৎকন্ঠা প্রকাশ করেছেন।
চৌচল্লিশ সেকেন্ডের ওই ভিডিওতে এক যুবককে একটি রামদা হাতে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের সামনে স্কুলের পোশাক পরিহিত এক ছাত্রকে এলো পাথারি থাপ্পর মারতে দেখা যায়। এ সময় অপর কয়েকজন তাকে থামাতে চেষ্টা করছে। কিন্তু সে সবাইকে গালিগালাজ করে অপর ছাত্রদের দিকে ছুটে যাচ্ছে। এ সময় বেশ কয়েকজন ছাত্রী চিৎকার করে বিভিন্ন দিকে ছুটে যাচ্ছে। পরে ওই স্কুলের ছাত্ররা তাকে প্রতিরোধ করতে চাইলে তার সঙ্গীরা তাকে ঝাপটে ধরে নিয়ে যায়। এই ভিডিও সম্পর্কে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলেও তার পরিচয় জানা যায় নি। তবে ঘটনাটি গতকাল বুধবার দুপুরের দিকে ঘটেছে বলে নিশ্চিত করেছেন তারা।
কাপাসিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামসুল হুদা লিটন তার ফেসবুক পেজে রামদা হাতে ওই যুবকের ছবি দিয়ে লিখেছেন, “কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের সামনে প্রকাশ্য দিবালোকে দেশিয় অস্ত্র হাতে নিয়ে ঘোরাফেরা করছে এরা কারা ? কিশোর গ্যাং এর নামে কোমলমতি ছাত্র-ছাত্রীদের সামনে ত্রাস সৃষ্টিকারী কে এই দেশিয় অস্ত্রবাজ ? কী তার পরিচয় ? এত ক্ষমতার উৎস কোথায় ? অবিলম্বে তার গ্রেফতার দাবি করছি।”
‘কাপাসিয়া হটলাইন’ নামক একটি ফেসবুক পেজে ওই ভিডিও প্রচার করে লেখা হয়েছে “ কাপাসিয়ার মানুষ হিসেবে লজ্জিত। কতটুকু সামাজিক অবক্ষয়ের পরে একটি সরকারি স্কুলের সামনে দা নিয়ে ঘুরে বেড়ায় ? প্রশাসন কি এখনো চুপ থাকবে ? আজ কাপাসিয়ার প্রতিটি এলাকা কিশোর গ্যাং এর জন্য অতীষ্ঠ।”
এ বিষয়ে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফাইজউদ্দিন ফকির জানান, তিনি গতকাল ছুটিতে ছিলেন। তবে খোঁজ নিয়ে তিনি জেনেছেন এটা স্কুলের সাথে সংশ্লিষ্ট কোনো ঘটনা নয়।
এ বিষয়ে কাপাসিয়া থানার ওসি এ.এফ.এম নাসিম জানান, ছড়িয়ে পড়া ভিডিও তিনি দেখেছেন। তাকে শনাক্ত করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category