মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
দীর্ঘ চিকিৎসা শেষে দেশে ফিরছেন রওশন এরশাদ
ময়মনসিংহ প্রতিনিধিঃ / ৩১ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুনগ্রাদ হাসপাতালে দীর্ঘ চিকিৎসা শেষে দেশে ফিরছেন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, মমতাময়ী নেত্রী, ময়মনসিংহ বাসির অহংকার, ময়মনসিংহ-৪(সদর) আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপি। তিনি আগামী ২৭ শে জুন ২০২২/ বাংলাদেশ সময় ১০ঃ৩৫ ঘটিকায় থাই এয়ারওয়েজের TG-321বিমানযোগে থাইল্যান্ডের ব্যাংককস্থ সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দর হতে রওনা হয়ে বেলা ১২:১০ঘটিকায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করবেন বলে মাননীয় বিরোধী দলীয় নেতার সহকারী একান্ত সচিব মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে। এসময় বিরোধী দলীয় নেতার দীর্ঘ চিকিৎসা কালে তার সাথে অবস্থানকারী পুত্র রাহগীর আল মাহি (সাদ) এরশাদ এমপি ও পুত্র বধু মাহিমা এরশাদ উপস্থিত থাকবেন বলে জানা গেছে। পরে তিনি জাতীয় সংসদের বাজেট অধিবেশন শেষে আগামী ৪ঠা জুলাই রুটিন চেক আপের জন্য আবারো ব্যাংককের উদ্যেশ্য ঢাকা ত্যাগ করবেন বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে।

উল্লেখ্য-বার্ধক্যজনিত কারণে নানা রকম জটিলতার মধ্য দিয়ে যাচ্ছিলেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। গত ১৪ আগস্ট চেকআপ করার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে গেলে ডাক্তাররা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। দুদিন পর স্বাস্থ্যের অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। কিছুদিন থাকার পর স্বাস্থ্যের উন্নতি হলে কেবিনে স্থানান্তর করা হয়। গত ১৬ অক্টোবর আবার অবনতি হলে ফের তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে সেখান থেকে গত ২০২১ সালের নভেম্বর মাসে উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নেওয়া হয় রওশন এরশাদ এমপিকে।

ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন ৭৮ বছর বয়সী এ রাজনীতিবিদ। সাবেক ফার্স্টলেডি রওশন এরশাদ টানা পঞ্চমবারের মতো জাতীয় সংসদে রয়েছেন। ১৯৯৬ সালে ময়মনসিংহ-৪ আসন থেকে নির্বাচিত হন, ২০০১ সালে গাইবান্ধা-৫, ২০০৮ সালে রংপুর-৩ (সদর) আসন থেকে উপ-নির্বাচনে, ২০১৪ ও ২০১৮ সালে ময়মনসিংহ সদর আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

বিগত দশম জাতীয় সংসদেও বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করেন। চলতি সংসদের শুরুতে বিরোধীদলীয় উপনেতা নির্বাচিত হন। এরশাদের মৃত্যুতে বিরোধীদলীয় নেতার পদ শূন্য হলে রওশন এরশাদ বিরোধীদলীয় নেতা মনোনীত হন।
দেশের মেধাবী এই রাজনীতিবিদ এর সুস্থতার লক্ষে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন পুত্র
রাহগীর আল মাহি (সাদ) এরশাদ এমপি,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ,কোতোয়ালি জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, মহাননগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শরীফুল ইসলাম খোকন সহ ময়মনসিংহ জেলা, মহানগর জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category