মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
“ভাল হয়ে যাও মাসুদ’’ এর পদোন্নতি হয়েছে
ডেক্স রিপোর্ট: / ৩০ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষের (বিআরটিএ) উপপরিচালক মাসুদুর রহমানকে পরিচালক হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। গতকাল মঙ্গলবার তিনি বিআরটিএ খুলনা বিভাগের পরিচালক হিসেবে খুলনা অফিসে যোগদান করেছেন। বিআরটিএ সূত্র এ তথ্য জানিয়েছে।

এ বিষয়ে বিআরটিএ’র সচিব (যুগ্ম সচিব) এ টি এম কামরুল ইসলাম তালুকদার এনটিভি অনলাইনকে জানান, বিআরটিএ’র প্রধান কার্যালয়ে উপপরিচালক মাসুদুর রহমান সম্প্রতি পরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন। তাঁকে পরিচালক হিসেবে খুলনা বিভাগীয় কার্যালয়ে পদায়ন করা হয়েছে। একসময় বিআরটিএ’র মিরপুর অফিসে কর্মরত ছিলেন তিনি।

মাসুদুর রহমানের পদোন্নতি ও পদায়নের বিষয়ে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষ (বিআরটিএ) খুলনা রেঞ্জের সহকারী পরিচালক প্রকৌশলী এ এস এম কামরুল হাসান এনটিভি অনলাইনকে বলেন, ‘মাসুদুর রহমান স্যার গতকাল মঙ্গলবার বিআরটিএ খুলনা বিভাগের পরিচালক হিসেবে যোগদান করেছেন।’ এর আগে তিনি প্রধান কার্যালয়ে কর্মরত ছিলেন বলে জানান তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল নাম ‘মাসুদ’। ২০১৭ সালে রাজধানীর মিরপুরের বিআরটিএ কার্যালয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সেখানকার মাসুদুর রহমান নামের এক কর্মকর্তাকে বলেছিলেন, ‘মাসুদ ভালো হয়ে যাও।’ এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায় সেটি।

সাড়ে পাঁচ বছর আগে মাসুদ ছিলেন বিআরটিএ মিরপুর অফিসের উপ-পরিচালক। সম্প্রতি তিনি বিআরটিএ’র খুলনা বিভাগীয় পরিচালক (ইঞ্জিনিয়ার)-এর দায়িত্ব গ্রহণ করেছেন। বিআরটিএ যশোর সার্কেল নামের একটি ফেসবুক পেজের এক পোস্টে এ তথ্য জানা গেছে। তবে, এর আগে তিনি কোথায় কর্মরত ছিলেন, তা জানা যায়নি।

গতকাল মঙ্গলবার ওই পেজের এক পোস্টে বলা হয়, ‘বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষ (বিআরটিএ)-এর খুলনা বিভাগীয় পরিচালক (ইঞ্জি.)-এর দায়িত্ব গ্রহণ করায় জনাব প্রকৌশলী মো. মাসুদ আলম স্যারকে বিআরটিএ যশোর ও নড়াইল সার্কেল-এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।’

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে মাসুদুর রহমানের নতুন কর্মস্থলে যোগদানের খবর ছড়িয়ে পড়লে অনেকেই তাঁর শুভকামনা জানিয়েছেন। নুর হোসেন নামের একজন লিখেছেন, ‘ভালো হয়ে যাওয়া মাসুদের জন্য শুভকামনা’। ইমতিয়াজ নামের একজন লিখেছেন, ‘মাসুদ কি ভালো হয়েছে?’

ওবায়দুল কাদের পরে বলেছিলেন, “মাসুদের সঙ্গে দেখা হলে প্রায়ই আমি বলি, ‘মাসুদ তুমি ভালো হয়ে যাও’, কিন্তু সে এখনও পুরোপুরি ভালো হয়নি। মাসুদ দীর্ঘদিন বিআরটিএতে আছে। ব্যবহার ভালো, মধুর মতো। কিন্তু, যা করার একটু ভেতরে ভেতরে করে।”

তারপর থেকে আলোচনায় উঠে আসেন মাসুদ। সামাজিক যোগাযোগমাধ্যমে এ বছরও আলোচনায় ছিলেন মাসুদ। একজন অন্যজনকে লক্ষ্য করে প্রতিক্রিয়া দিয়েছেন—‘মাসুদ, তুমি কি ভালো হবা না?’

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category