মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৩৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
পদ্মা সেতুর উদ্ভোধন উপলক্ষে ময়মনসিংহে জেলা পুলিশের আনন্দ র্যালী ও আলোচনা 
আরিফ রববানী  ময়মনসিংহ / ৬২ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২
বাঙালি জাতির সক্ষমতা ও আত্মমর্যাদার প্রতীক স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি। 
 উদ্বোধনের এই আনন্দ ভাগাভাগি করে নিতে ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্সে জেলা পুলিশ, ময়মনসিংহ ও ময়মনসিংহ জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হলে সকলের অংশ গ্রহণে অনুষ্ঠানস্থল পুলিশ-জনতার মিলন মেলায় পরিণত হয়। উদযাপনের কেক কাটা, গান, নৃত্য, আলোচনায় উপভোগ্য হয়ে ওঠে মাহেন্দ্রক্ষণটি। অনুষ্ঠানেময়মনসিংহ রেঞ্জের ভারপ্রাপ্ত ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার),
পুলিশ সুপার, ময়মনসিংহ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা, জেলা আওয়ামী লীগের সভাপতি   এডভোকেট জহিরুল হক খোকা, মহানগর আওয়ামী লীগের সভাপতি  এহতেশামূল আলম,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ,  ময়মনসিংহ জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক  মমতাজ উদ্দিন সহ ময়মনসিংহ রেঞ্জ, ময়মনসিংহ জেলা পুলিশ, ময়মনসিংহস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তাগণ, বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ, কমিউনিটি পুলিশিং এর সদস্যগণ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচকগণ পদ্মা সেতু নির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব, দেশপ্রেম, সততা ও সাহসিকতার কথা কৃতজ্ঞতার সাথে উল্লেখ করেন । বাঙালি জাতির গর্বের পদ্মা সেতু উপহার দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে নিরন্তর ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ