মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:২৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
“আমাদের মনে প্রাণে বিশ্বাস আছে“ ভালো সময় আসবে
ডেক্স রিপোর্ট: / ৫৫ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

টেস্ট ক্রিকেটে বড় কঠিন সময় পার করছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশেষ করে ব্যাটিং বিভাগ। কিছুতেই দাঁড়াচ্ছে না টপ অর্ডার। তাতে প্রতিটা ইনিংসেই ব্যাটিং বিপর্যয়ে পড়তে হচ্ছে বাংলাদেশকে। দলকেও দেখতে হচ্ছে ব্যর্থতা।

তবে এই ব্যর্থতা কাটিয়ে ভালো সময় আসবে বলে আশা করেন, তরুণ পেসার খালেদ আহমেদ। তিনি জানালেন, ভালো করার জন্য সবাই জানপ্রাণ দিয়ে চেষ্টা করে যাচ্ছেন।

কদিন আগে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যর্থতার পর চলমান ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও বাজে সময় কাটছে বাংলাদেশের। প্রথম টেস্টে সাত উইকেটে পরাজয়ের পর বাংলাদেশকে চোখ রাঙাচ্ছে হোয়াইটওয়াশ। আজ চতুর্থ দিনই হয়তো হার নিয়ে মাঠ ছাড়তে হতে পারে সাকিব-তামিমদের।

তবুও এই ব্যর্থতার মধ্যে আশার আলো খুঁজছেন খালেদ। এক ভিডিও বার্তায় বলেন, ‘আসলে সব ক্রিকেটারের ইচ্ছা থাকে, নিজের মাইলফলকে যেন দলের লাভ হয়। টেস্ট ক্রিকেটে হয়তো আমাদের ভালো সময় যাচ্ছে না। তবে সামনে অনেক সময় আসবে, অনেক ভালোভাবে হবে। সবাই জানপ্রাণ দিয়ে চেষ্টা করছে, নিজেকে কীভাবে আরও ভালোভাবে মেলে ধরা যায়।’

তরুণ এই পেসার আরো বলেন, ‘সব বিভাগেই আমাদের উন্নতি করার জায়গা আছে, বোলিং বলেন বা ব্যাটিং-ফিল্ডিং। ম্যানেজমেন্ট আমাদেরকে নিয়ে অনেক কষ্ট করছেন। সবাই আমাদের পেছনে কাজ করছেন। সবাই চেষ্টা করছে ভালো করা। ইনশাআল্লাহ, সামনে ভালো সময় আসবে।’

সেন্ট লুসিয়া টেস্টের তৃতীয় দিন শেষে ছয় উইকেটে বাংলাদেশের সংগ্রহ ১৩২ রান। দিন শেষে উইকেটে অপরাজিত মেহেদী হাসান মিরাজ। তাঁর সঙ্গে ১৬ রানে অপরাজিত নুরুল হাসান সোহান। ওয়েস্ট ইন্ডিজের লিড থেকে ৪২রানে পিছিয়ে থেকে আজ সোমবার টেস্টের চতুর্থ দিন শুরু করবে বাংলাদেশ।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ