মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:২৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
দীর্ঘ চিকিৎসা শেষে দেশে ফিরে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত রওশন এরশাদ
আরিফ রববানী ময়মনসিংহ / ৫২ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২
থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুনগ্রাদ হাসপাতালে দীর্ঘ চিকিৎসা শেষে  ২৭শে জুন সোমবার দেশে ফিরেছেন বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, মমতাময়ী নেত্রী,  ময়মনসিংহ বাসির অহংকার, ময়মনসিংহ-৪সদর আস থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপি।  তিনি বাংলাদেশ সময় ১০ঃ৩৫ ঘটিকায় থাই এয়ারওয়েজের TG-321বিমানযোগে থাইল্যান্ডের ব্যাংককস্থ সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দর হতে রওনা হয়ে বেলা ১২:৩০ ঘটিকায়  হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করলে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাকর্মীসহ ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ এর নেতৃত্বে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন দলীয় নেতা-কর্মীরা। এসময় বিরোধী দলীয় নেতার দীর্ঘ চিকিৎসা কালে তার সাথে অবস্থানকারী পুত্র রাহগীর আল মাহি (সাদ) এরশাদ এমপি ও পুত্র বধু মাহিমা এরশাদ উপস্থিত ছিলেন।
 উল্লেখ্য-বার্ধক্যজনিত কারণে নানা রকম জটিলতার মধ্য দিয়ে যাচ্ছিলেন বিরোধী দলীয় নেতা  রওশন এরশাদ। গত ১৪ আগস্ট চেকআপ করার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে গেলে ডাক্তাররা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। দুদিন পর স্বাস্থ্যের অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। কিছুদিন থাকার পর স্বাস্থ্যের উন্নতি হলে কেবিনে স্থানান্তর করা হয়। গত ১৬ অক্টোবর আবার অবনতি হলে ফের তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে সেখান থেকে গত ২০২১ সালের নভেম্বর মাসে উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নেওয়া হয় রওশন এরশাদ এমপিকে।
ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন ৭৮ বছর বয়সী এ রাজনীতিবিদ।
ময়মনসিংহ সদর আসন এলাকার উন্নয়নের রুপকার, মানবিক জনবান্ধব এই নেত্রী দীর্ঘদিন চিকিৎসা শেষে আজ দেশে ফিরার আনন্দে উচ্ছ্বসিত হয়ে  হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে স্বাগত জানান। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, চেয়ারম্যানের উপদেষ্টা ডাঃ কে আর ইসলাম,সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার,ফখরুল ইমাম এমপির, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও কাঁঠাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক  ছাত্রনেতা দেলোয়ার হোসেন কামাল,  ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাতীয় আহমেদ,কোতোয়ালি জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইদ্রিস আলী,জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক ওয়াহেদুজ্জান খান আরজু, মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শরীফুল ইসলাম খোকন,ভাবখালী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রমজান আলী সহ ময়মনসিংহ জেলা, মহানগর জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ