মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশনে বিজয়ী নির্বাচিত
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি: / ২৩৮ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

রাজশাহীর বাঘায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন ২০২২ এর পোলিং রাউন্ড ও প্যানেলের বিচারকের মতামতের ভিত্তিতে চূড়ান্তভাবে বিজয়ীদের নির্বাচিত করা হয়েছে। বৃহস্পতিবার (২১জুলাই) রাত ৮টায় উপজেলা কৃষি অফিসারের কার্যালয় থেকে এই চূড়ান্তভাবে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। উপজেলা প্রশাসন সহযোগিতায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশনে আয়োজন করে উপজেলা কৃষি অফিসারের কার্যালয় ।

প্রতিযোগিতা চূড়ান্তভাবে বিজয়ীদের মধ্যে প্রথম হয়েছেন উপজেলা গড়গড়ি ইউনিয়নের খাঁয়েরহাট গ্রামের শারমিন আখতার রাখী। তার আমের নাম আষাঢ়ী আম। দ্বিতীয় হয়েছেন উপজেলার বাউসা ইউনিয়নের খাগরবাড়িয়া গ্রামের মাসুদ রানা, তার আমের নাম বংগবাঁশী। তৃতীয় হয়েছেন বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মো. এনামুল হক। তার আমের নাম ঝিনুক আশ্বিনা।
উল্লেখ্য গত ১০ মে থেকে বাঘায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন ২০২২ এর প্রথম রাউন্ড শুরু হয়। অসংখ্য প্রতিযোগীর মধ্যে থেকে প্রথম রাউন্ডের সেরা ১০ জনকে নিয়ে পোলিং রাউন্ড অনুষ্ঠিত হয়। পোলিং রাউন্ড প্রতিযোগিতায় মোট ৩ হাজার ৭৯৫ জন ভোট প্রদান করেন। তার মধ্যে শারমিন আখতার রাখী ১ হাজার ১৬৮ ভোট , মাসুদ রানা ১হাজার ১৪৫ ভোট ও এনামুল হক ৯০৯ ভোট পান। পরে পপুলার ভোট এবং বিচারক প্যানেলের মতামতের ভিত্তিতে সেরা তিন জনকে নির্বাচিত করা হয়। বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের তারিখ পরবর্তীতে জানানো হবে।
ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন এ কারিগরি সহযোগিতায় ছিল “আমাদের বাঘা” ফেইসবুক কমিউনিটি গ্রুপ এবং মিডিয়া পার্টনার হিসেবে ছিল কমিউনিটি রেডিও “রেডিও বড়াল ৯৯.০০ এফএম”।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ