মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বিএনপির আমলে ১৮ থেকে ২০ ঘন্টা লোডশেডিং থাকত: আমির হোসেন আমু
মোঃ রাশেদ খান ঝালকাঠি প্রতিনিধি: / ৬৭ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২
ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, সরকারের ব্যর্থতার কারণে বিএনপি-জামায়াতের সময় ১৮ থেকে ২০ ঘন্টা বিদ্যুতের লোডশেডিং থাকত। ছেলে-মেয়েরা লেখা পড়া করতে পারত না। কিন্তু আজ সামান্য সময় লোডশেডিং হচ্ছে দুনিয়ার বর্তমান অবস্থার কারণে।তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিদ্যুৎ সাশ্রয় করতে বলেছেন। তার কারণ জ্বালায়ি তেলের সরবরহকারি হচ্ছে রাশিয়া। সেখান থেকে জ্বালায়ি তেল আনা দুরুহ ব্যাপার হয়ে দারিয়েছে। তাই আমাদের বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে হবে।সোমবার দুপুরে ঝালকাঠি জেলা পরিষদে কোভিট-১৯ উপলক্ষে দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে ত্রাণ সামগ্রী প্রদাদ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে জেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির প্রমুখ।
জেলার সাত হাজার ৫০০ দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়। এর মধ্যে ছিল চাল, ডাল, তেল, সাবান ও মাক্স। এছাড়া জেলা পরিষদের অর্থায়নে দুইজন গৃহীনকে দুই খানা ঘর প্রদান করা হয়। পরে ১৬ লাখ টাকা ব্যায়ে নির্মিত জেলা পরিষদের মেইন গেট এবং ১৫ লাখ টাকা ব্যায়ে নির্মিত অভ্যান্তরিন সড়কের উদ্বোধন করেন এমপি আমির হোসেন আমু।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ