মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় বাচ্চা প্রসবের সময়ে গরু মৃত্যুর থানায় অভিযোগ
রাজশাহী প্রতিনিধি: / ৫৩ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

রাজশাহীর বাঘায় বাচ্চা প্রসবের সময়ে গরু মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৩ আগষ্ট) সকালে গরুর চিকিৎসক আবদুর রশিদকে দায়ি করে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়। অভিযোগটি করেন উপজেলার বানিয়াপাড়া বাসিন্দা গরুর মালিক শফিকুল ইসলাম ।


অভিযোগে সূত্রে জানা গেছে, উপজেলার বানিয়াপাড়া গ্রামের আহসান আলীর ছেলে গ্রামপুলিশ শফিকুল ইসলাম মঙ্গলবার দুপুরে তার গাভির বাচ্চা প্রসবের যন্ত্রনা শুরু হয়। তারপর তিনি উপজেলা প্রাণিসম্পদ অফিসে গিয়ে উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আবদুর রশিদকে অবগত করেন। তাৎক্ষনিক আবদুর রশিদ তার বাড়িতে এসে গাভিকে চিকিৎসা দেন। তার কিছুক্ষণ পর গাভি মারা যায়। পরে গরুর মালিক শফিকুল ইসলাম চিকিৎসককে দায়ি করে দুই লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করে থানায় একটি লিখিত অভিযোগ করেন।
উপজেলা প্রাণি সম্পদ অফিসের উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আবদুর রশিদ বলেন, ইচ্ছাকৃতভাবে এ ঘটনা ঘটেনি। গরুর চিকিৎসা করতে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রোকনুজ্জামান বলেন, চিকিৎসা করতে গিয়ে অনেক মানুষও মারা যাচ্ছেন। এটি একটি দুর্ঘটনা।
বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সাজ্জাদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করার চেষ্টা চলছে। যদি না হয়, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ