মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উৎযাপন
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ৩৮ Time View
Update : মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২

নানা কর্মসূচি পালনের মধ্য দিয়ে আজ শুক্রবার (৫ আগষ্ট) রাজশাহীর বাঘায় উদযাপন করা হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী । তারই ধারাবাহিকতায় সকালে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে উপজেলা পরিষদের সভাকক্ষে এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল প্রায় সাড়ে ৯ টায় আনুষ্ঠানিক ভাবে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন বাঘা উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বাঘা প্রেসক্লাব-সহ সমাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেত্রীবৃন্দ।

এরপর উপজেলা পরিষদের সভাকক্ষে পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান আলীর সঞ্চালনা ও নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। বাঘা মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা আ’লীগের সাবেক সংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, প্রাথমিক শিক্ষা অফিসার মীর মোহাম্মদ মামুনুর রহমান, উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান, সমাজসেবা অফিসার নাফিজ শরিফ, উপজেলা প্রকৌশালী রতন কুমার ফোজদার ও বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিয়া ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান-সহ প্রেসক্লাবের সদস্য, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সুশীল সমাজের নেত্রীবৃন্দ।

সভায় বক্তারা বলেন, আজ ৫ আগস্ট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও ক্রীড়া সংগঠক শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী । ১৯৪৯ সালের এ দিনে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। অত:পর ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে মাত্র ২৬ বছর বয়সে তাকেও ঘাতকরা হত্যা করে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ