বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
দুটি অভিযানে ২১৩৩০পিস ইয়াবাসহ আটক-২
মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি। / ৪৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

র‌্যাব-৭,চট্টগ্রাম এর পৃথক দুটি অভিযানে ২১,৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সাতকানিয়ার ইউপি মেম্বার ইকবাল এর স্ত্রী এবং তার সহযোগী আটক।

শনিবার (০৬ আগস্ট) রাত-১১ঃ৫৫ টায় আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে সাতকানিয়ার ইউপি মেম্বার ইকবাল এর স্ত্রী আসামী শায়লা সাবরিন মিতু(৩৪) কে আটক করে।

র‌্যাব সূত্রে জানায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন সিকদার পাড়াস্থ ইকবাল মেম্বারের বসত ঘরে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে। উক্ত সংবাদের ভিত্তিতে আসামিদের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হাতে থাকা শপিং ব্যাগ হতে নিজ হাতে বের করে দেওয়া মতে ১৮৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ৫০,০০০ টাকা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ইকবাল মেম¦ারের সহযোগিতায় কক্সবাজার হতে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে তা চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

র‌্যাব-৭,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল এলাকায় একটি ফ্ল্যাটে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ০৬ আগস্ট রাত ১১ঃ৫৫ ঘটিকায় র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে সাতকানিয়ার ইউপি মেম্বার ইকবাল এর স্ত্রীর সহযোগী আসামী মর্তুজা আক্তার (৩৭) আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর বর্ণনা ও দেখানো মতে আসামীর বসত ঘরের স্টিলের আলমারীর ভিতরে রক্ষিত ০১টি শপিং ব্যাগের ভিতর হতে আসামীর নিজ হাতে বের করে দেওয়া মতে মোট ৩০০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ২০,০০০ টাকা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের আরো জানা যায় যে,সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার হতে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে তা চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category