সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পাওয়ার আনন্দে মিষ্টি বিতরণ
নিজস্ব প্রতিবেদক : / ১১৫ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি জাহাঙ্গীরনগর বিশ্ব বিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট সদস্য আলহাজ মোতাহার হোসেন মোল্লা গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পাওয়ায় কাপাসিয়ায় আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ করেছেন আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকরা।

গত চার দিন যাবৎ কাপাসিয়ার তৃণমূলের নেতাকর্মী ও সমর্থরা আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ করেছেন।

কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আলহাজ মোতাহার হোসেন মোল্লার মনোনয়ন পাওয়ায় খবর ছড়িয়ে পড়লে প্রবীণ ও তৃণমূলে নেতারা উল্লাসে মেতে উঠে। কেউ কেউ আবেগ অনুভূতি প্রকাশ করতে গিয়ে কেঁদে ফেলেন।
কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মো. আমানত হোসেন খান বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য লোককে বেছে নিয়েছেন, আমরা ওই প্রার্থীর জয় লাভের জন্য বিরামহীন ভাবে কাজ করবো।

কাপাসিয়া উপজেলা ১১ জন ইউপি চেয়ারম্যান দলীয় সমর্থীত চেয়ারম্যান, সংরক্ষিত নারী ও সাধারণ সদস্য পক্ষে কাজ করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক স্ট্যাটাসে একাধিক সংগঠন ও শতশত নেতাকর্মী মোতাহার হোসেন মোল্লার মনোনয়ন পাওয়ায় খবরে আনন্দ প্রকাশ করেছেন।

কাপাসিয়া আমরাইদ বাজার এলাকার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ সোহরাফ হোসেন মোল্লা,আওয়ামীলীগ ইকবাল হায়দার, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম দরজি,সাবেক কৃষকলীগ নেতা মজিবুর রহমকন আঙুর,কাপাসিয়া ডিগ্রি কলেজ সাবেক ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব, সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহিনুর ইসলাম সেলিম,জাতীয় শ্রমিকলীগ নেতা আশরাফ কাজল,আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট কাঠ ব্যবসায়ী মোঃ মতিউর রহমান মতি,আমরাইদ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাকির হোসেন সাংবাদিক শাকিল হাসান,মজিবুর রহমান,শিক্ষক নেতা আশরাফুল আলম খান, চেয়ারম্যান প্রর্থী মোতাহার হোসেন মোল্লা পক্ষে পজেটিভ মন্তব্য করেছেন।

উল্লেখ আওয়ামী লীগের আলিম উদ্দিন বুদ্দিন, এস এম নজরুল ইসলাম, এস এম আকবর আলী চৌধুরী,মোকসেদ আলম, মুহাম্মদ শহীদুল্লাহ, নারগিস হায়দার, শান্তবাবুসহ ৮ জন প্রার্থী ছিলেন।

রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান।
আগামী ১৫ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে বিরতিহীন ভাবে বেলা ২টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সদস্য পদে ভোট গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category