সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে সাধারণ আসনে মনোনয়ন জমা দিলেন মতিন
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি: / ৭৫ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ড বাঘা উপজেলা আসনে সাধারণ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন আবদুল মতিন। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন কার্যালয়ে আ.লীগের নেতাকর্মীদের সাথে তিনি এই মনোনয়নপত্র জমা দেন। আবদুল মতিন বাঘা উপজেলার আড়ানী পৌর আ.লীগের সভাপতি।

আবদুল মতিনের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ওয়াহেদ সাদিক করিব হোসেন, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, আওয়ালীগ নেতা রিবন আহম্মেদ বাপ্পি, এনামুল হক, আনিসুর রহমান, নয়ন সরকার, জিল্লুর রহমান, ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, রবিউল ইসলাম, বাবলু দেওয়ান প্রমুখ।
অপর দিকে জেলা পরিষদের বর্তমান সদস্য জয়জয়ন্তী সরকার মালতি সংরক্ষিত আসনে আ.লীগের দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন।
রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের ভোটার সংখ্যা ১১৮৫ জন। উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য, পৌরসভার মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর এবং সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলররা এই নির্বাচনে ভোট দিবেন। তাদের ভোটে একজন চেয়ারম্যান, ৯ জন সাধারণ সদস্য ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হবেন।
এরমধ্যে বাঘা উপজেলা পরিষদ, সাতটি ইউনিয়র ও দুটি পৌরসভায় মোট ভোটর সংখ্যা ১২০ জন।
এ বিষয়ে রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার শহিদুল ইসলাম জানান, তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্টিত হবে। প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে পারবেন ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। ১৮ সেপ্টেম্বর বাছাই, ২৫ সেপ্টেম্বর প্রত্যাহারের শেষ দিন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category