সোমবার, ২৯ মে ২০২৩, ০৯:৪১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
ইবি ছাত্র মৈত্রীর নতুন সভাপতি আশিক, সম্পাদক সৌরভ
ইবি (কুষ্টিয়া) থেকে এম.বি রিয়াদ / ১০১ Time View
Update : সোমবার, ২৯ মে ২০২৩

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র মৈত্রীর ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের আশিকুর রহমান সভাপতি ও লোকপ্রশাসন বিভাগের ইয়াসিরুল কবির সৌরভকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) সংগঠনটির ১৫ তম কাউন্সিল অধিবেশনে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদক এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি মোজাহিদুল ইসলাম মোরশেদ, মাহমুদুল হাসান, অজয় কুমার দাস, সহ সাধারণ সম্পাদক মিরাজ আল জামান অনিক, সাংগঠনিক সম্পাদক নাজমুল হুসাইন, প্রকাশনা সম্পাদক এইচ এম আরাফাত, দপ্তর সম্পাদক পবিত্র রায় পার্থ, রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক রিপন রায়, অর্থ সম্পাদক রতন সাহা, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ওয়ালিউল্লাহ বসুনিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ ফরিদ এবং সমাজকল্যাণ সম্পাদক মুকিতুল হাসান তরঙ্গ।

রবিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) করিডোরে শাখা ছাত্র মৈত্রীর ১৫তম সম্মেলন শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন অর্থনীতি বিভাগের জ্যেষ্ঠ শিক্ষক অধ্যাপক আব্দুল মুঈদ।

সদ্য বিদায়ী সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি বর্তমান বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য কমরেড নুর আহমদ বকুল।

বিশেষ অতিথি ছিলেন ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল, সাধারণ সম্পাদক অতুলন দাস আলো ও রাজনৈতিক শিক্ষা ও গবেষণা  বিষয়ক সম্পাদক আরিফুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন ইবি শাখার সাবেক সভাপতি মোরশেদ হাবিব, যুব মৈত্রী কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক সোহেল রানা , ঝিনাইদহ জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নিমাই চন্দ্র দেঁসহ বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল সকল ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category