সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় পৃথক দুটি দুর্ঘটনায় নিহত ১ আহত ২
রাজশাহী প্রতিনিধি / ৯৫ Time View
Update : সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

রাজশাহীর বাঘায় পৃথক দুটি দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছে। রবিবার (১৮ সেপ্টম্বর) সন্ধ্যায় উপজলার বানিয়াপাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

জানা যায়, পাবনার ঈশ্বরদী এলাকার মৃত নজু প্রামানিকের ছেলে সাহাবুল ইসলাম (৪০) ও ইয়ার আলীর ছেলে আলী হাসান (৩৫) মাটরসাইকেল নিয়ে বাঘা থেকে ঈশ্বরদী দিকে যাছিলেন। তারা বানিয়াপাড়া এলাকায় পঁছল অপর দিক থেকে আসা আরেকটি মাটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজলা পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পথে সাহাবুল ইসলামের মৃত্যু হয়। তবে আহত ব্যক্তি আলী হাসন রাজশাহী মডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

অপর দিকে উপজেলার বাউসা কসর উদ্দিন সরকার পাড়া গ্রামের কায়ক উদ্দিনের ছল মানিক উদ্দিন (৩৭) স্থানীয় বাউসা বাজার থেকে  সন্ধ্যা সাড় ৭টার দিক বাড়ি ফিরছিলেন। বাউসা বাজারের দক্ষিন ফাঁকা রাস্তায় পঁছলেই একই গ্রামর কালাম উদ্দিন, সজল প্রামানিক, উসমান আলী, সাবুল উদ্দিন, শাইন আলী, মাসুম আলী, গোলাপসহ ৭/৮ জনের একটি দল। এ সময় তাকে মারপিট করে জমি বন্ধক রাখা দেড় লক্ষ টাকা ছিনতাই করে নেয়। এতে তাদের মারপিটে মানিক উদ্দিন গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনায় আহতের ভাই মুক্তার আলী বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন ।
এ বিষয়ে বাউসা ইউনিয়ন চেয়ারম্যান নূর মোহাম্মদ তুফান বলেন, মাঠে ড্রন কাটাকে কেদ্র করে তাদের মধ্যে আগের একটি দ্বন্দ ছিলো। এর জের ধরে এ ধরনের ঘটনা ঘটেছে।
বাঘা থানার ওসি সাজ্জাদ হাসন বলেন, সড়ক দুর্ঘটনার বিষয় জানা নাই। তবে বাউসার ঘটনায় একটি অভিযাগ পয়ছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category