শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘার কৃতি সন্তান রথীন্দ্রনাথ দত্ত’কে পদন্নোতি পাওয়ায় সংবর্ধনা
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ১০৮ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

রাজশাহীর বাঘা প্রেস ক্লাবের আয়োজনে রোববার (২ অক্টোবর) সন্ধ্যা ৭টায় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ে বাঘার কৃতি সন্তান রথীন্দ্রনাথ দত্ত উপ-সচিব থেকে যুগ্ম সচিব পদে পদন্নোতি পাওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়।

সংর্বধনা অনুষ্টানে বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামানের পরিচালনায় সভাপতিত্ব করেন সভাপতি আবদুল লতিফ মিঞা। বক্তব্য রাখেন, বাজুবাঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল ইসলাম মামুন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু, সাধারণ সম্পাদক অপূর্ব সাহা, বাঘা বাজার কমিটির সাধারণ সম্পাদক কামাল হোসেন, বাঘা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক আসলাম আলী, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আখতার রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বাঘা শাহদৌলা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আবদুর রাজ্জাক, বাঘা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোশারফ হোসেন, বাঘা বাজার কমিটির সভাপতিশহিদুল মন্ডল, বাঘা প্রেস ক্লাবের সহ-সভাপতি গোলাম তোফাজ্জল কবীর মিলন, অর্থ সম্পাদক লালন উদ্দিন, দপ্তর সম্পাদক ফজলুর রহমান মুক্তা, প্রচার সম্পাদক আশরাফুল ইসলাম, সদস্য আবদুল হামিদ মিঞা, আবদুস সালাম, আবদুল কাদের নাহিদ, মোস্তাফিজুর রহমান, হাসানুজ্জামান প্রিন্স, সুব্রত কুমার, দোয়েল প্রমুখ।

রবীন্দ্রনাথ দত্ত বলেন, ঢাকা থেকে রাজশাহী আসতে আগে সময় লাগতো ৮ ঘন্টা। সরকারের উন্নয়নের অগ্রযাত্রার কারনে রোববার আমি ঢাকা ফার্মগেট থেকে নিজ বাড়ি রাজশাহীর বাঘায় আসতে সময় লেগেছে মাত্র ৩ ঘন্টা ৪৫ মিনিট।

তিনি আরও বলেন, সরকারি কর্মকর্তা হওয়ার সুবাদে আমার যেন অহংকার না হয়, সে জন্য আমাকে দোয়া করবেন। মানুষের জীবনে টাকার প্রয়োজন, তবে টাকাই মুল পরিচয় না, ব্যক্তি পরিচয় থাকলে কোন কাজ থেমে থাকেনা। আমি বাঘার সন্তান, কারও ছোট ভাই, কারও বড় ভাই, আবার কারও মামা, চাচা, প্রতিবেশি। আপানাদের জন্য আমার দোয়ার সব সময় খোলা রয়েছে, যে কোন সমস্যা নিয়ে আমার কাছে আসবেন, আমার সাধ্যমতে কাজ করে দেওয়ার চেষ্টা করবো।

রথীন্দ্রনাথ দত্তকে বাঘা বাজার কমিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ