শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:১৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
আগামীকাল ৬ নভেম্বর থেকে এম্বেসী গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট
Reporter Name / ৭৯ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

আগামীকাল ৬ নভেম্বর থেকে এম্বেসী গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট শুরুঃ ১৬টি দল চারটি গ্রুপে খেলব

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: এম্বেসী গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ উপলক্ষে বাংলাদেশ ক্রীড়া সংস্থা ইতালির আয়োজনে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে। সংগঠনের সভাপতি হাজী মোঃ জসিমউদ্দিন এর সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ও পরিচালক সাজ্জাদুল কবির। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব আসিফ এনাম সিদ্দিকী।

সভায় খেলোয়াড়রা বিভিন্ন নিয়মাবলীর উল্লেখযোগ্য বিষয় নিয়ে মতামত উপস্থাপন করলে আয়োজকরা তা সর্ব সম্মতিক্রমে তা নিষ্পত্তি করেন। আয়োজকরা বলেন একটি গ্রহণযোগ্য ও প্রাণবন্ত টুর্নামেন্ট উপহার দিতে তারা বদ্ধ পরিকর।যুব সমাজকে মানসিক ভাবে সুস্থ ও সুদৃঢ় করে গড়ে তুলতে খেলা ধুলার বিকল্প কোন বিনোদন নাই।

এই সময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি আবু তাহের, প্রধান নির্বাচক শাহাদত হোসেন রনি, সহ সভাপতি মাহমুদুল হাসান, মোজাম্মেল হোসেন মোল্লা, আরিফুজ্জামান রিমন, আল মাহমুদ রফিক, আব্দুল মজিদ বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুল হক মিজু, আরমান উদ্দিন স্বপন, সাংগঠনিক সম্পাদক মুহিব হাসান, প্রচার সম্পাদক রবিন খান সহ বিভিন্ন দলের প্রতিনিধি বৃন্দ। এছাড়া ও সামাজিক ও আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন ফিরোজ খান, দীন মোহাম্মদ, রনি আহমেদ, জাহাঙ্গীর আলম সহ অনেকে।

এই সময় লটারির মাধ্যমে দল বন্টন করা হয়। টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করবে, চারটি গ্রুপে বিভক্ত হয়ে।

উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে আগামীকাল ৬ নভেম্বর, অংশ গ্রহণ করবে ভেনিস বাংলাদেশ ক্রীড়া সংস্থা ও বাহাদুরপুর স্পোটিং ক্লাব। আয়োজনটির সার্বিক সহযোগিতায় থাকবে বাংলাদেশ দূতাবাস।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ