শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:১২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
তিন দিনের সফরে লন্ডন যাচ্ছেন আয়েবাপিসি, সাধারণ সম্পাদক সাংবাদিক বকুল খান
ইতালি প্রতিনিধি / ২৬ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

ইউরোপ সাংবাদিক পরিবারের সর্ববৃহৎ সংগঠন‌ অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক‌, বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেন এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, ডিবিসি টেলিভিশন স্পেন প্রতিনিধি, আইওয়ান টিভি ইউরোপের বিশেষ প্রতিনিধি বকুল খান তিন দিনের সংক্ষিপ্ত সফরে লন্ডন যাচ্ছেন আজ শনিবার।

জানা‌ যায় স্পেনের মাদ্রিদ শহরের বিমানবন্দর থেকে রাত ৯ ঘটিকায় লন্ডনগামী একটি ফ্লাইটে রওনা দেবেন। তাঁর সফর সঙ্গি হিসেবে থাকবেন অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের অভিষেক প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক আরশাদ সুমন।

জানা যায় তারা ৫ নভেম্বর থেকে ৮ নভেম্বর পর্যন্ত লন্ডনে অবস্থান করবেন। এবং তারা অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের অভিষেক উপলক্ষে লন্ডনে বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্ব, সাংবাদিক সংগঠনের সাথে মতবিনিময় করবেন। এছাড়াও বকুল খান ব্রিটেনের বিভিন্ন শহরে অবস্থানরত আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধব, সহকর্মী সহ প্রবাসী বাংলাদেশীদের সাথে মত বিনিময়ে মিলিত হওয়ার কথা রয়েছে। এবং ব্রিটেনের বিভিন্ন শহরের দর্শনীয় স্থান ঘুরে দেখবেন বলে জানা গেছে‌।

এছাড়াও তিনি কয়েকটি টিভির‌ হেড অফিসে টেলিভিশন কর্তৃপক্ষের সাথে দেখা করার কথা রয়েছে বলে জানা‌ যায়। বকুল খানের সাথে যোগাযোগ এর নাম্বার: +34 632 24 38 33

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ