শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:২৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে নাপোলি আওয়ামী লীগের আয়োজনে‌ প্রবাসীদের করনীয় শীর্ষক আলোচনা সভা
ইতালি প্রতিনিধি / ৪৬ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই বলে মন্তব্য করেন ইতালী আওয়ামী লীগ নাপলী শাখার নেতৃবৃন্দ। দেশ বিদেশের বেশির ভাগ মানুষই চায় এবারো আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসুক কিন্ত দেশের কিছু মানুষ তার ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হতে ইউরোপের সকল নেতাকর্মীদের আহ্বান জানান সভা থেকে।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এবারো ক্ষমতায় আনতে প্রবাসীদের করনীয় শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্বে করেন নাপলী শাখা আওয়ামী লীগের সহ সভাপতি ওয়েছ রহমান মনসুর, যুগ্ম সাধারণ সম্পাদক দেলওয়ার মোহাম্মদ এর পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক কুদ্দুস হাওলাদার। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক আবু ইউসুফ, মুসারফ খলিফা, যুগ্ম সাধারন সম্পাদক আসাদ সরদার, নান্নু সরদার, মহিলা সম্পাদিক নাজনিন আক্তার, শহিদুল ইসলাম, মোহাম্মদ শফিকসহ আরো অনেকে।

সভায় ইতালীর প্রতিটি শহর ও বিভাগীয় কমিটিকে বেগবান করতে ভিডিও কলের মাধ্যমে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ইতালী আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারন সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক এম এ রব মিন্টু ও সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সহ সভাপতি কে এম লোকমান হোসেন।

নেতারা বলেন নিজেদের মধ্যে কোন্দল ভুলে গিয়ে আসন্ন নির্বাচনে কিভাবে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনা যায় সে লক্ষে কাজ করতে হবে। নয়তো বা উন্নয়নের যে ধারা বইছে তার ব্যাঘত ঘটবে এবং দেশ শত বছর পিছিয়ে যাবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ