শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বিমানবন্দরে ফুলের শুভেচ্ছা সিক্ত ইতালি আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মাহতাব ও সম্পাদক আলমগীর
ইতালি প্রতিনিধি / ৪৭ Time View
Update : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

বাংলাদেশের প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দেওয়া সম্প্রতি ইতালি আওয়ামীলীগের লিখিত অনুমোদন নিয়ে সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন রাজধানী রোমে‌ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে এসে পৌঁছালে তাদেরকে ইতালিতে বসবাসরত আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ফুল দিয়ে বরণ করে স্বাগত জানিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান।

পরে রাজধানী রোমের প্রাণকেন্দ্র ভিক্টোরিয়া, তুসকোলানা ও বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারায় নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য বিশেষভাবে একটি লিমোজিন গাড়ি সহ দলীয় নেতাকর্মীদের অর্ধশতাধিক গাড়ি নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। শোভাযাত্রা শেষে নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক কে নিয়ে স্থানীয় রসই রেস্টুরেন্টের হলরুমে এক বিশেষ সভার আয়োজন করেন সভায় সভাপতি মাহতাব হোসেন ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন উপস্থিত দলিয় সকল নেতাকর্মীদের ধন্যবাদ কৃতজ্ঞতা জানান। এবং আগামীতে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান‌।

সভা শেষে ইতালি আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা নবনির্বাচিত সভাপতি ও সাধারণ কে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ