সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় হাট-বাজারে নির্মিত ভবন উদ্বোধন করলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী
রাজশাহী প্রতিনিধি / ৩২ Time View
Update : সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩

রাজশাহীর বাঘা উপজেলার বিনোদপুর হাট-বাজারে নির্মিত ৩তলা ভবন উদ্বোধন করা হয়েছে। শুক্রবার(০২-১২-২০২২) পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এই ভবন উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী দেশের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, শুধু বাঘাতেই নয়,প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। যারা সরকারের উন্নয়ন চোখে দেখেনা,তারা মিথ্যাচার করে।
স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর,বাঘা কার্যালয়ের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা নির্বাহি অফিসার শারমিন আখতার,উপজেলা প্রকৌশলী নূরল ইসলাম,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন, মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জিল্লুর রহমান
জানা গেছে, দেশব্যাপী গ্রামীন বাজার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ভবন নির্মানে ব্যয় হয়েছে ৪২লক্ষ ৫৭ হাজার ১০৩ টাকা। কার্যাদেশ অনুযায়ী কাজ শেষ হওয়ার কথা ছিল ২০২০ সালের ৯ডিসেম্বর। কাজ শুরু হয় ২০২০ সালের জুন মাসের ১তারিখে । প্রকৃত কাজ সমাপ্তির তারিখ চলতি বছরের মে মাসের ৫ তারিখ। উপজেলা প্রকৌশলী নূরল ইসলাম জানান, স্থানীয় সরকার অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ভবন নির্মানের কাজ করেন, আন্না এন্টাপ্রাইজ এর ঠিকাদার মোঃ জিয়া । ঠিকাদার বলেন, সময় বর্ধিত করে কাজ শেষ করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category