সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English
রাত পোহালেই সন্দ্বীপ সমিতি ইতালির নির্বাচন, হবে সুষ্ঠু ও নিরপেক্ষঃ নির্বাচন কমিশন উপ কমিটি
ইতালি প্রতিনিধি / ৫৯ Time View
Update : সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩

সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের মাধ্যমেই আসবে আগামীর দিনের সন্দ্বীপ সমিতি ইতালির নির্বাচিত প্রতিনিধি। অপেক্ষার প্রহর শেষ হতে চলেছে আগামীকাল ১০ জানুয়ারি মঙ্গলবার সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে এই ভোট গ্রহণ।

প্রধান নির্বাচন কমিশনার মফিজুর রহমান বলেছেন” অত্যন্ত স্বচ্ছ ও সুষ্ঠু ভোটের মাধ্যমে দীর্ঘ ৩১ বছর পরে এবার ই প্রথম সন্দ্বীপ সমিতি ইতালির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। তিনি সকল সন্দ্বীপ বাসীকে আগামীকালকের ভোটে তাদের পছন্দসই প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান।

নির্বাচন কমিশনারের মধ্যে সদস্য সচিব হিসাবে আছেন মুন্সী বেলায়েত, নির্বাচন কমিশনার মোঃ সেলিম চৌধুরী ও মোহাম্মদ ইউসুফ।

এদিকে এই নির্বাচনকে সুশৃঙ্খল ও গতিশীল করতে সামছুল কবিরকে প্রধান সমন্বয়ক করে এবং সিদ্দিক মিয়া, মোয়াজ্জেম হোসেন, শহিদুল ইসলাম ও ছাবের মুহাম্মদ কে সমন্বয়ক করে একটি উপকমিটি গঠন করা হয়েছে।

১৭ জন পদ প্রার্থী এবারের সন্দ্বীপ সমিতির নির্বাচনে অংশগ্রহণ করেছে। এর মধ্যে সভাপতি পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফিরোজুল ইসলাম, মাহবুবুল মাওলা নাছির, সাধারণ সম্পাদক পদপ্রার্থী নুরুল আক্তার জাহাঙ্গীর,মোঃ আলাউদ্দিন, সিনিয়র সহ সভাপতি পদ প্রার্থী জহিরুল ইসলাম শিপন, মোবারক আলম খান, সাংগঠনিক পদপ্রার্থী মোঃ আকতার হোসেন ও আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক পদপ্রার্থী মোজাম্মেল হোসেন চৌধুরী ও কামরুল হাসান চৌধুরী, অর্থ সম্পাদক পদপ্রার্থী হয়েছেন তিনজন তারা হলেন মোঃ জাফর ইসলাম, মোঃ কামরুল হাসান, আবদুল কাদের, তথ্য ও প্রচার সম্পাদক খাইরুল ইসলাম ও হুমায়ূন কবির এবং শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনির হোসেন জাভেদ ও মোঃ আব্দুল কাদের।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category