সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English
বাঘায় গাঁজা ব্যবসায়ী গ্রেপ্তার
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ৪২৪ Time View
Update : সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩

রাজশাহীর বাঘায় ৫ কেজি গাঁজাসহ মাহতাব আলী (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শনিবার (২১ জানুয়ারি) সকালে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মাহতাব আলী রাজশাহী জেলার চারঘাট উপজেলার বড়বড়িয়া গ্রামের বাসিন্দা আরিফ মন্ডলের ছেলে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অবৈধ মাদক গাঁজা বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে জানানো হয়েছে, র‌্যাব-৫, সদর কোম্পানী গোপন সংবাদ মাধ্যমে জানতে পারেন, ১জন মাদক ব্যবসায়ী লালপুর হতে বাঘা হয়ে চারঘাট এর দিকে আসছেন। শুক্রবার (২০ জনুয়ারি ) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর সদর কোম্পানীর একটি দল বাঘা উপজেলার আড়ানী পৌর বাজারের দক্ষিনে সিএনজি ষ্ট্যান্ডের তিন রাস্তার মোড় এলাকার আয়েশা ফার্মেসির সামনে থেকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয় মাহতাব আলীকে । আভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজাসহ মাহতাব আলীকে গ্রেপ্তার করেন।গ্রেপ্তারকালে তার কাছে থেকে ১টি মোবাইল ফোন ও ১টি সীমকার্ড জব্দ করা হয়েছে।
এ ঘটনায় রাজশাহী র‌্যাবের পক্ষ থেকে কৃষ্ণপদ সরকার বাদি হয়ে বাঘা থানায় একটি মামলা করেছেন। উদ্ধারকৃত গাঁজার মূল্য নির্ধারণ করা হয়েছে ১ লক্ষ ৯৮ হাজার টাকা।
বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন, এ বিষয়টি নিশ্চিত করে জানান, পাঁচ কেজি গাঁজাসহ গ্রেপ্তার মাহাতাবের বিরুদ্ধে রাজশাহী র‌্যাবের পক্ষ থেকে মামলা করা হয়েছে।সেই মামলায় গ্রেপ্তারকৃত মাহাতাব আলীকে শনিবার (২১-জানুয়ারি) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category