শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

আপনি পারেন ক্যান্সারে আক্রান্ত হাসিনাকে বাঁচাতে
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ১৩২ Time View
Update : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হাসিনা বেগম। বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার গরিব স্বামী আফতাব আলী। হাসিনা বেগম সিরাগঞ্জের এনায়েতপুর ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ আফজাল হোসেনের চিকিৎসাধীন আছেন। তার
বাড়ি বাঘা পৌরসভার কলিগ্রামে। বছর তিনেক আগে ক্যান্সার ধরা পড়ে।

চিকিৎসক জানিয়েছেন, পেটে টিউমার অপারেশনের পর মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়েছে। তার পরিবার জানিয়েছে, কেমো থেরাপিসহ ঔষধ দিয়ে প্রতি মাসে ব্যয় হয় প্রায় ৩০ হাজার টাকা। এর আগে ৩বার ভারতে গিয়েও চিকিৎসা করাতে প্রায় ২ লাখ টাকার ওপরে ব্যয় হয়েছে । ২০১৯ সালে সমাজসেবা অফিস থেকে ৫০ হাজার টাকা অর্থ সহায়তা দেওয়া হয়েছিল। গরিব স্বামীর পক্ষে এখন তার চিকিৎসার টাকা সংগ্রহ করা অসম্ভব হয়ে পড়েছে। হাসিনা বেগমের আকুতি টাকার অভাবে চিকিৎসা করতে না পেরেই কি আমি মারা যাব?

জানা যায়, হাসিনা বেগমের স্বামীর কোন জায়গা জমি নাই। বাবার আছে মাত্র ৩কাঠা জমি। ওয়ারিশ সুত্রে যার অংশিদার ৭জন। ভ’মিহীন আফতাব আলী স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করেন বাঘা পৌরসভার কলিগ্রামে শ্বশুরের ভিটায়। তাদের ঘরে জন্ম নেয়া দুটি সন্তান রয়েছে। ব্যয় বহুল চিকিৎসা চালাতে গিয়ে তার পরিবার এখন নিঃস্ব।

হাসিনা বেগম সম্পর্কে প্রতিবেশী মকবুল মাল, আবুল হোসেন ও মিনু হোসেন জানান, সে একজন দরিদ্র মানুষ। ব্যয়বহুল চিকিৎসায় তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার স্বামী একজন শ্রমিক। তার স্বামী কিংবা বাবার সামর্থ্য নাই টাকা খরচ করে
হাসিনা বেগমের চিকিৎসা করার। সমাজের বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্খীরা আর্থিক সাহায্য করলে তার চিকিৎসা সম্ভব। তার চিকিৎসায় সাহায্য পাঠানোর অবেদন জানিয়েছেন হাসিনার পরিবার।

বিকাশ ও নগদ নম্বর-০১৩১৪২৯৩৫৫৯।
সোনালী ব্যাংক, বাঘা শাখার অ্যাকাউন্ট নম্বর-৪৬০২৯০১০১৭৪৪১

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ