শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন

ছেলের লিভ-ইন সম্পর্কে আপত্তি নেই শ্রাবন্তীর
বিনোদন ডেস্ক / ১০৬ Time View
Update : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪

ব্যক্তিগত জীবনে সবসময়ই আলোচনায় থেকেছেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ঠিক তার মতোই সম্পর্কের ক্ষেত্রে কোনো লুকোচুরি রাখেননি একমাত্র ছেলে অভিমন্যু।

মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি স্বীকার করেছিলেন ২০২১ সালেই। যদিও তার আগে থেকেই শ্রাবন্তীর বাড়িতে যাওয়া-আসা ছিল দামিনীর। এমনকি নিজের হবু পুত্রবধূকে নিয়ে ঘুরতেও গিয়েছিলেন অভিনেত্রী।

২০১৭ সাল থেকেই দামিনীর সঙ্গে প্রেম করছেন অভিমন্যু। একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরতেও দেখা গেছে এই জুটিকে। সম্প্রতি মা শ্রাবন্তীকে জিজ্ঞেস করা হয়েছিল, যদি ছেলে ‘লিভ-ইন’ সম্পর্কে যেতে চান তাহলে মা হিসেবে তার সিদ্ধান্ত কি থাকবে?

জবাবে ভারতীয় সংবাদমাধ্যমকে এই অভিনেত্রীর স্পষ্ট উত্তর, ‘একেবারেই মেনে নেব। আমার কোনো আপত্তি নেই। কোনো ব্যাপারই না এসব। যে যেভাবে ভালো থাকে, তার সেটাই করা উচিত। কারণ দিনশেষে জীবন তো একটাই।’

শ্রাবন্তীও জীবনটাকে এভাবেই দেখতে পছন্দ করেন। এভাবেই বাঁচতে পছন্দ করেন। তাই ছেলের ক্ষেত্রেও চাপিয়ে দিতে চাননি কোনো শর্ত।

শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। ক্যারিয়ারের শুরুতে ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেন শ্রাবন্তী। তবে সে সম্পর্ক সুখের হয়নি। বিয়ের পর প্রায় ৫ বছর কোনো সিনেমাই করেননি। খুব অল্প বয়সে মা হয়ে যান। তারপরও নানা কারণে ঝামেলার সূত্রপাত হয় সংসারে। যার ফলে ২০১৬ সালে বিচ্ছেদের পথে হাঁটে এই দম্পতি।

অন্যদিকে অভিমন্যুর প্রেমিকা দামিনী এই মুহূর্তে কলকাতার নামী মডেলদের একজন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ঘনিষ্ঠ ছবি পোস্ট করতে দেখা যায় তাদেরকে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ