সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

ফুটপাত থেকে জামাকাপড় কিনছেন সারা
বিনোদন ডেস্ক / ১১১ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

নবাব বংশের মেয়ে তিনি। বাবা-মা দুজনেই বলিউডের প্রতিষ্ঠিত অভিনয় তারকা। নিজেও বর্তমান সময়ে জনপ্রিয় অভিনেত্রী। টাকা-পয়সার কোনো কমতি নেই, তারপরও শপিং মল ছেড়ে মুম্বাইয়ের ফুটপাতে সস্তায় জামাকাপড় কিনছেন সারা আলি খান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গেল, বান্দ্রায় রাস্তার ধারের দোকানে ঝোলানো জামাকাপড় নেড়ে-ঘেঁটে দেখছেন সারা আলি খান। কেনাকাটির পাশাপাশি দোকানদারের সঙ্গে হাসিমুখে কথাও বলতে দেখা যায় এই বলি তারকাকে।

একেবারে যেন মাটির মানুষ। কোনোরকম তারকাসুলভ হাবভাবের লেশমাত্র নেই। আর সেই মুহূর্তের ভিডিও নেটপাড়ায় ভাইরাল হতেই নবাবকন্যার আচরণের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।

কেউ বলছেন, ‘কম বয়সে সাফল্যের মধ্যগগনে থাকলেও কীভাবে মাটিতে পা রেখে চলতে হয়, অন্যান্য তারকাসন্তানদের সারা আলি খানের কাছ থেকে শেখা উচিত।’ আবার কারো মন্তব্য, ‘এই জন্য সারাকে এত ভালো লাগে, অন্যান্য স্টার-কিডদের মতো উনি দাম্ভিক নন।’

অবশ্য এবারই প্রথম নন, এই তো কিছুদিন আগেই মুম্বাইয়ের যানজটের ব্যস্ত রাস্তায় বন্ধুর সঙ্গে অটোয় চড়ে ঘুরতে বেড়িয়েছিলেন সারা আলি খান। বলিউড নায়িকার এমন কাণ্ড দেখে হতভম্ব হয়ে যান প্রত্যক্ষদর্শীরা।

প্রসঙ্গত, সারা আলি খানকে সবশেষ দেখা গেছে ‘জারা হাটকে জারা বাঁচকে’ ছবিতে। এতে ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করেন তিনি। বক্স অফিসে ব্যবসাসফল হয় ছবিটি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ