সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

১৩ বছর আগে ফিরলেন তিশা-ফারুকী!
বিনোদন ডেস্ক / ১১২ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪

চাইলেই সময়কে পেছনে নেওয়া যায় না। নইলে অনেকেই তাদের সুখস্মৃতিতে বারবার ফিরে যেতেন। যেহেতু সময়কে পেছনে নেওয়া যায় না তাই পেছনের সময়ের সেই মুহূর্তটাকে বর্তমানে এনে ফ্রেমবন্দি করার আইডিয়া মোটেও মন্দ না। তাই তো এমন এক অভিনব পন্থাই অবলম্বন করলেন জনপ্রিয় তারকা দম্পতি নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

আজ (১৬ জুলাই) বিবাহিত জীবনের ১৩ বছর পূর্ণ করলেন তিশা-ফারুকী। এই শুভক্ষণে পুরোনো স্মৃতিতে ফিরলেন তারা। পরিকল্পনায় ছিল, যে পোশাক পরে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ঠিক সেই পোশাকেই তেরো বছর পূর্তি উপলক্ষ্যে ফটোশুট করা। যেই ভাবা সেই কাজ। যার ঝলক দেখা গেল দুজনের ফেসবুক দেয়ালে।

এমন অভিনব ভাবনা আসে তিশার মাথা থেকে, জানালেন ফারুকী। ফেসবুকে তিনি লেখেন, ‘জীবন কখনো কখনো নিজের মতো করেই স্ক্রিপ্ট লেখে। আমাদের বিয়ের তেরো বছর পূর্তিতে তিশা পরিকল্পনা করল, আমরা বিয়েতে যে পোশাক পরেছিলাম সেটা পরেই তেরো বছর পূর্তি উপলক্ষ্যে একটা ফটোশুট করব। সেই একই মানুষ, একই পোশাক, শুধু সময়টা এগিয়ে গেছে, আর আমাদের জীবনে এসেছে ইলহাম।’

নিজের ভাবনার কথা জানিয়ে তিশা লেখেন, ‘২০১০ এর এই দিনটাতে আমাদের বিয়ে হয়। আজ ২০২৩। দেখতে দেখতে তেরোটা বছর একসাথে কাটিয়ে দিলাম। তাই ভাবলাম একই পোশাকে, একই মানুষের সাথে আবার বিয়ে হোক। জীবনে যোগ হয়েছে শুধু ইলহাম। আর বিয়োগ হয়েছে সময়। বাকি সবকিছু আগের মতোই আছে। ধন্যবাদ তোমাকে (ফারুকী), এত বছর আমাকে সহ্য করার জন্য। আলহামদুলিল্লাহ। লাভ ইউ সো মাচ। হ্যাপি ম্যারেজ অ্যানিভার্সারি।’

দুজনের শেয়ার করা ছবিতে দেখা যায়, নুসরাত ইমরোজ তিশার পরনে ক্রিম কালারের শাড়ি। মেহেদি রাঙা হাতে চুড়ি। গলায় নেকলেস, সিঁথিতে শোভা পাচ্ছে টিকলি। কপালে টিপ, কানে দুল। চোখে-মুখে খেলা করছে উচ্ছ্বাসের হাসি। মোস্তফা সরয়ার ফারুকীর পরনে সবুজ রঙের পাঞ্জাবি, মাথায় ক্যাপ, চোখে চশমা। এদিন একক ও যুগল ছবিতে ধরা দেন এই তারকা দম্পতি। সঙ্গে তাদের মেয়ে ইলহামও ছিল।

উল্লেখ্য, মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘পারাপার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন নুসরাত ইমরোজ তিশা, সেখান থেকেই তাদের চেনাজানা। পরে ‘সিক্সটি নাইন’ নাটক করতে গিয়ে ভালো বন্ধুত্ব তৈরি হয় দুজনের। বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘদিনের সে প্রেমকে পরিণয়ে রূপ দেন ২০১০ সালের ১৬ জুলাই। বিয়ের এক যুগ পর, গত বছরের ৫ জানুয়ারি তাদের কোলজুড়ে আসে একমাত্র কন্যাসন্তান ইলহাম নুসরাত ফারুকী।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ