সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

হিরো আলমকে মারধর : কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ সিইসির
এবি ডেস্ক রিপোর্ট / ১৩৯ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

ঢাকা-১৭ আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলমকে মারধরের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নিতে নির্দেশনা দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। হিরো আলমের বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের (ডিএমপি) সঙ্গেও টেলিফোনে কথা বলেন তিনি।

মঙ্গলবার (১৮ জুলাই) নির্বাচন কমিশন সচিবালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে হিরো আলমের ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত ৭ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিবি)। তবে এ ঘটনায় কোনো মামলা হয়নি, হিরো আলমের অভিযোগের অপেক্ষা করছে পুলিশ।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, বিচ্ছিন্ন একটা ঘটনা ঘটেছে। তিন থেকে চার মিনিটের মধ্যে ঘটনাটি ঘটেছে। ভিডিও ফুটেজ দেখে ৭ জনকে গ্রেপ্তার করেছি। এ বিষয়ে আমাদের তদন্ত চলছে। বাকি কিছু নাম পেয়েছি, তাদের বিষয়ে আমাদের তদন্ত চলছে। গলার মধ্যে ব্যাজ ধারণ করে যারা এ হামলা করেছে তাদের মোটিভ কি ছিল তা আমরা তদন্ত করে দেখছি। এক দলের ব্যাজ ধারন করা লোকগুলো তৃতীয় কোনো পক্ষের ছিল কি না তা আমরা জানার চেষ্টা করছি।

এর আগে সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে ভোটকেন্দ্রের বাইরে হিরো আলমের ওপর হামলার ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে রামপুরার বেটার লাইফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হিরো আলম বলেন, আমি সারাদিন বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেছি। বিকেল ৩টার পর বিদ্যানিকেতন স্কুল কেন্দ্রে কিছু লোক আমার ওপর হামলা চালায়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ