বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

প্রকাশ পেল দেশের সর্বোচ্চ বাজেটের ছবি ‘এমআর-৯’ ট্রেলার
বিনোদন ডেস্ক / ১১২ Time View
Update : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪

প্রকাশ পেল দেশের জনপ্রিয় গোয়েন্দা উপন্যাস ‘মাসুদ রানা: ধ্বংসপাহাড়’ অবলম্বনে নির্মিত ‘এমআর-৯’ সিনেমার ট্রেলার। যেখানে মুক্তির আগেই ধামাকার পূর্বভাস দিয়ে রাখলো ছবিটি।

এই সিনেমাটি নির্মাণ করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার দাবি, ছবির বাজেট ৮৩ কোটি টাকা! যা ঢালিউডের ইতিহাসে সর্বোচ্চ।

মঙ্গলবার (২৫ জুলাই) রাতে অন্তর্জালে উন্মুক্ত করা হয়েছে ‘এমআর-৯’র ট্রেলার। পুরো ট্রেলারজুড়ে ছিল অ্যাকশন। তবে এতে ছবির কাহিনি সম্পর্কে খুব একটা ধারণা দেওয়া হয়নি। বোঝা গেল, লাস ভেগাসের ওপর সম্ভাব্য একটি সন্ত্রাসী হামলা ঠেকানোর জন্যই বাংলাদেশি গোয়েন্দা মাসুদ রানাকে নেওয়া হয়। তার সঙ্গে যোগ দেন ভারতীয় এজেন্ট দেবী। এরপর শুরু হয় মিশন।

এই সিনেমায় মাসুদ রানা চরিত্রে দেখা যাবে এবিএম সুমনকে। তার বিপরীতে অভিনয় করেছেন ভারতের অভিনেত্রী সাক্ষী প্রধান। এছাড়াও হলিউডি অভিনেতাদের রয়েছেন মধ্যে ফ্র্যাংক গ্রিলো, মাইকেল জাই হোয়াইট, নিকো ফস্টার এবং ভারতের ওমি বৈদ্য।

বাংলাদেশি অভিনেতাদের মধ্যে শহীদুল আলম সাচ্চু, আনিসুর রহমান মিলন, জেসিয়া ইসলাম ও টাইগার রবি অভিনয় করেছেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ৮৩ কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত এই ছবি বাংলা ও ইংরেজি ভাষায় আলাদা আলাদা শুটিং হয়েছে। বাংলাদেশ, যুক্তরাষ্ট্র ও দক্ষিণ আফ্রিকায় ছবিটির বিভিন্ন শট ধারণ করা হয়েছে।

সিনেমার চিত্রনাট্য করেছেন পরিচালক আসিফ আকবর, আব্দুল আজিজ ও নাজিম উদ দৌলা। বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া এবং লস অ্যাঞ্জেলেসভিত্তিক, দ্য ফিল্ম পোস্ট, আল ব্রাভো ফিল্মস এবং এমআর-নাইন ফিল্মস ছবিটি প্রযোজনা করেছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৫ আগস্ট বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রে একসঙ্গে মুক্তি পাবে ‘এমআর-৯’।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ