সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

সাভারে বিএনপির পৌর কাউন্সিলর আটক
এবি ডেস্ক রিপোর্ট / ১১৬ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

সাভার পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ। এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

বুধবার (২৬ জুলাই) দুপুরে নিজ বাসভবনের সামনে টিসিবির পণ্য বিতরণকালে তাকে তুলে নিয়ে যায় সাভার মডেল থানা পুলিশ। তার বিরুদ্ধে কোনো মামলা বা অভিযোগ নেই বলে দাবি পরিবারের। আগের সব মামলায় জামিন রয়েছে বলে জানায় স্বজনরা।

আব্দুর রহমান সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় সোলাইমান মিয়ার ছেলে। তিনি সাভার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক আব্দুর রহমানের এক আত্মীয় বলেন, আগের সব মামলায় তিনি জামিনে রয়েছেন। আজ দুপুরে তিনি নিজ বাসার সামনে টিসিবির পন্য বিতরণ করছিলেন। এসময় হঠাৎ সাভার থানা পুলিশ তাকে তুলে নিয়ে যায়। কি কারনে তাকে তুলে গেছে তার কারন এখনও জানি না।

ঢাকা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম জানান, গতকাল আমাদের বিভিন্ন নেতাকর্মীদের বাড়িতে গিয়েছিল পুলিশ। আজ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমানকে থানায় নিয়ে গেছে।

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা ঢাকা পোস্টকে বলেন, আব্দুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, আগামীকাল ২৭ জুলাই বিএনপির মহাসমাবেশের ডাক দিয়েছে বাংলাদেশ ন্যাশনাল পার্টি (বিএনপি)। একই দিনে আওয়ামী যুবলীগেরও শান্তি সমাবেশের ডাক দিয়েছে বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ