সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

ববির মেকআপম্যান আদর আজাদ!
বিনোদন ডেস্ক / ১৪০ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪

প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সিনেমাটির নাম ‘খোয়াব’। নির্মাণ করছেন নির্মাতা আবুল খায়ের চাঁদ।

সাহিত্যনির্ভর সিনেমাটিতে সুপারস্টার নায়িকা চরিত্রে অভিনয় করছেন ইয়ামিন হক ববি। তার বিপরীতে মেকআপম্যানের সহকারীর চরিত্রে আছেন আদর আজাদ। বুধবার (২৬ জুলাই) এফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়। একটানা কাজ করে শেষ করা হবে এর চিত্রায়ণ।

এ প্রসঙ্গে পরিচালক আবুল খায়ের চাঁদ বলেন, “খোয়াব’ এনথ্রপলজি সিনেমা। তিনটি গল্প নিয়ে একটি সিনেমা। এর মূল নাম ‘জীবন জুয়া’। ‘খোয়াব’ পর্বে আদর-ববি অভিনয় করছেন। তারা খুব ভালো কাজ করছেন। দর্শক নতুন একটি জুটি পেতে যাচ্ছে। সিনেমাটি আসছে অক্টোবরে প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা রয়েছে। আশা করছি, দর্শক নতুন কিছু পাবে।”

নতুন সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, ‘প্রতিটি মানুষের জীবনেই স্বপ্ন থাকে। কিন্তু সেই স্বপ্ন পূরণ করতে এসে নানা পরিবর্তন হয়। সব সময় সব স্বপ্ন পূরণ হয় না। স্বপ্ন, স্বপ্নই থেকে যায়। নামের সঙ্গে চরিত্রের গভীর একটা সম্পর্ক আছে। সিনেমাটিতে আমি মেকআপম্যানের সহকারীর চরিত্রে অভিনয় করছি। চরিত্রের প্রয়োজনে আমার গেটআপে পরিবর্তন আনতে হয়েছে। যে পরিবর্তন পূর্বের সিনেমাগুলোতে ছিল না। আশা করছি, আমাদের জুটি দর্শক পছন্দ করবে।’

ববি বলেন, ‘নতুনদের মধ্যে আদর আজাদের সম্ভাবনা অনেক বেশি। প্রথমবার তার সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালাম। ভালো অভিনয় করে। সিনেমাটিও দর্শকদের ভালো লাগবে আশা করছি।’

‘খোয়াব’ সিনেমাটিতে গল্পের হিরো চিত্রনায়ক সাঞ্জু জন। এতে আরও অভিনয় করছেন সুমন আনোয়ার, বাপ্পি আশরাফ প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ