শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

৪ ঘণ্টা ধরে চলছে স্থানীয়দের সঙ্গে পুলিশের সংঘর্ষ
এবি ডেস্ক রিপোর্ট / ১০২ Time View
Update : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৩ ঘণ্টাব্যাপী পুলিশের সঙ্গে স্থানীয় দুই গ্রুপের টেঁটাযুদ্ধ চলছে। এতে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এখন পর্যন্ত পুলিশ চেষ্টা চালিয়েও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেনি।

সোমবার (৩১ জুলাই) সকাল ১০টার দিকে এই সংঘর্ষ শুরু হয়। এখন পর্যন্ত বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর এলাকায় সংঘর্ষ চলছে। সংঘর্ষে ডিএসবি পুলিশ সদস্য মাহবুবসহ একাধিকজন আহত হয়েছেন।

জানা গেছে, স্থানীয় একটি বিদ্যালয়ের দুই ছাত্রের মধ্যে ঝগড়ার বিবাদের জের ধরে উপজেলার বালুচর এলাকার শহিদ বাউল আমানুল ইসলাম গ্যাঙের সঙ্গে রাসেল মেম্বার গ্যাঙের টেঁটাযুুদ্ধ শুরু হয়। এ টেঁটাযুদ্ধে এলাকার শত শত মানুষ অংশ নিয়েছে।

স্থানীয়রা বলেন, গতকাল রোববার স্থানীয় একটি বিদ্যালয়ে এই দুই গ্রুপের দুই ছেলের সঙ্গে ঝগড়া বিবাদ হয়। সেই বিবাদের জের ধরে গতকাল বিকালে দুই পক্ষের অভিবাবকদের সঙ্গে হাতাহাতি হয়। সেই বিরোধের জের ধরে আজ সোমবার সকাল ১০টার দিকে দুই গ্রুপ ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। সকাল ১০টা হতে বালুচর ইউনিয়নের বিভিন্নস্থানে দফায় দফায় দু-গ্রুপের সংর্ঘষ চলছে।

সিরাজদিখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক ঢাকা পোস্টকে বলেন, টেঁটাযুদ্ধ চলছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এ পর্যন্ত কয়জন হতাহত হয়েছে তা এখনো বিস্তারিত বলা যাচ্ছে না।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ