শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

ইতালিতে সন্দ্বীপ ওয়েলফেয়ার স্পোটিং ক্লাবের জার্সি উন্মোচন ও প্রীতি ম্যাচ।
বাবু ফকির, ইতালি / ১৫৩ Time View
Update : শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সুস্থ বিনোদনের জন্যে খেলাধুলার কোন বিকল্প নেই সেই লক্ষ্য কে সামনে রেখে ই  ইতালিস্থ যুব সমাজ কে নিয়ে উদ্বোধন করা হয় সন্দ্বীপ ওয়েলফেয়ার স্পোটিং ক্লাব। 

প্রবাসে বেড়ে ওঠা যুবকদের একটি সুশৃঙ্খল ও সুস্থ জীবন বোধের অনুপ্রেরণা দিতেই সন্দ্বীপ ওয়েলফেয়ার স্পোটিং ক্লাব তাদের আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। একঝাঁক তরুণদের নিয়ে গঠিত এই সংগঠনটি গতকাল ২৭ আগস্ট  রোববার রোমের ভিয়া দ্যি সেন্তসেল্লের মাঠে উদ্ভোধনী আয়োজনের মধ্যে দিয়ে হয় জার্সি উন্মোচন।   

আয়োজনের  শুভ উদ্বোধন এবং জার্সি উন্মোচন করেন সন্দ্বীপের প্রবীণ ব্যক্তি হাজী সোলেমান সারেং। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক  মামুন রোবেল, আশ্রাফ উল্ল্যাহ, ওমর ওসমান অপু, আরিফ উল্ল্যাহ, হায়দার কাইয়ুম, সোহেল, রাকিব রকি, শাহীন, ইমতিয়াজ,  মুহিন, মামুন (পুলিশ), সিহাব, রহমান, মুমিন রোবেল , জহিরুল সাদ্দাম , আরিফ জুনিয়র , সোহেল , তানজীম, সাজু, জাহাঙ্গীর , স্বাধীন , আজীম,  পলিন, ইসমাইল, তুহিন, মাহবুব হাসান, সাদ্দাম রাছেল।
 
এই সময়  একটি প্রীতি ম্যাচের আয়োজন করেন আয়োজক রা। এতে নীল দল এবং সবুজ দলে বিভক্ত হয়ে মোকাবিলা করে ৩-২ গোলে নীল দল বিজয় লাভ করে। সংক্ষিপ্ত বক্তব্যে তারা বলেন, মাদক ও স্যোসাল মিডিয়ার ভয়ানক থাবা থেকে মুক্ত রেখে একটি সুন্দর ও নিরাপদ জীবন গঠনের লক্ষেই যুবকদের নিয়ে এই সংগঠন কাজ করে যাবে। এই সময় তারা  কমিউনিটির সকলের সহযোগিতা কামনা করেন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ