শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

বাউসা ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও কমিটি ঘোষনা
মোস্তাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার / ২৯৬ Time View
Update : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪

“তুচ্ছ নয় রক্ত দান বাঁচাতে পারে একটি প্রাণ” এই স্লোগান কে সামনে রেখে প্রতিষ্ঠিত হয়েছে বাউসা ব্লাড ফাউন্ডেশন। স্বেচ্ছায় রক্তদান এর মাধ্যমে মানব সেবায় কাজ করে যাচ্ছে এই বাউসা ব্লাড ফাউন্ডেশন গ্রুপটি।

সারাদেশে স্বেচ্ছায় রক্তদান ও রক্ত সংগ্রহ করে দেওয়ার লক্ষ্যে এবং বাউসা ব্লাড ফাউন্ডেশন  গ্রুপটি ঐক্যবদ্ধ হয়ে, সময় মতো রক্ত সংগ্রহ করে দিতে গঠন করা হয়েছে ২০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি।

শনিবার বিকাল সাড়ে ৪ টায় বাউসা হারুন অর রশীদ শাহ্ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ক্লাস রুমে প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে ৬০ জনকে স্কেচ দেওয়া হয় এবং কেক কাটা শেষে । এই প্রতিষ্ঠানের কমিটি ঘোষনা করা হয়।

এতে বাউসা ব্লাড ফাউন্ডেশন  গ্রুপের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নাসির উদ্দিন শিক্ষক দারুল হুদা মাদ্রাসা, সাধারণ সম্পাদক  আশিকুজ্জামান, শিক্ষার্থী  রাজশাহী বিশ্ববিদ্যালয়, সহ সভাপতি – সোহানুর রহমান সোহান, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম হাসান বিজয়, সাংগঠনিক সম্পাদক তাসফির রেহান, সহ সাংগঠনিক সম্পাদক অভি আহমেদ, প্রচার সম্পাদক নাঈম ইসলাম, সহ-প্রচার সম্পাদক ইলিয়াস,তাইফুর রহমান, আল মাহমুদ, অর্থ সম্পাদক শুভ আহমেদ, দপ্তর সম্পাদক রোহান, সহ দপ্তর সম্পাদক মেহেদী হাসান, তথ্য ও যোগাযোগ সম্পাদক মশিউর রহমান হিমেল, আপ্যায়ন বিষয় সম্পাদক রাকিব আহমেদ, সমাজসেবা সম্পাদক রাগিব আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক খালিদ আহমেদ, ত্রাণ ও দুযোর্গ সম্পাদক তছিকুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সনি আহমেদ, ক্রীড়া সম্পাদক জয় আহমেদ।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন আশিকুজ্জামান, প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিনেন মো: মুক্তার বারী পরিচালক ফাতেমা ক্লিনিক বাঘা,  আরো উপস্থিত ছিলেন শফিকুর রহমান শফিক সাবেক চেয়্যারম্যান বাউসা ইউনিয়ন, আজিজুল আলম ফকু , শহিদুল ইসলাম বাবু, মাসুদ রানা প্রধান শিক্ষক বাউসা মদ্রাসা, আব্দুল মোত্তালিব, রতন কুমার, মহিনুল ইসলাম মহিন, কাবিল উদ্দিন, আনসার, এম ইলিয়াস, ফরহাদুজ্জামান হিমেল, নুর হোসেন জুয়েল শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়।
আরো উপস্থিত ছিলেন মাসুদ রানা প্রতিষ্ঠাতা বাঘা ব্লাড ব্যাংক সহ আরো অনেকে।

গ্রুপের প্রতিষ্ঠাতা  নাসির উদ্দিন  বলেন, আমাদের এই সংগঠন কে অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা করি। পদ-পদবি কোন বড় বিষয় নয়। আপনার কর্ম আপনার পরিচয়। আমি অতিশয় ক্ষুদ্র মানুষ তবুও আপনাদেরকে নিয়ে একটি ভালো কাজের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছি, আল্লাহ পাকের ইচ্ছা এবং আপনাদের সহযোগীতা পেলে ইনশাআল্লাহ আমরা নিশ্চয় ভালো কিছু করতে পারবো। রক্তের জন্য যেন কোনো প্রাণ না হারায় তার জন্য ডোনারদের সাথে আমাদের সব সময় যোগাযোগ রাখতে হবে । এই বলে সকালের সুস্থতা কামনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ