সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

রোমে মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠিত
বাবু ফকির, রুম (ইতালি) প্রতিনিধি / ১২১ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪

বর্ণাঢ্য আয়োজনে মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির  অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে। রাজধানী রোমে অনুষ্ঠিত এই  অভিষেকের প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পৌরসভার মেয়র ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ রমজান আলী।   

সংগঠনের সভাপতি নায়েব আলীর সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন যৌথ ভাবে সাধারণ সম্পাদক জহিরুল হক চঞ্চল ও যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস মোল্লা।

এই সময় প্রধান অতিথি মেয়র মোঃ রমজান আলী প্রবাসীদের দেশে শিক্ষাখাতে বিনিয়োগের আহ্বান জানান। সেই সঙ্গে নিজ জেলা মানিকগঞ্জে সম্মিলিত ভাবে ব্যবসায়িক প্রকল্প বাস্তবায়নের লক্ষে আগ্রহী প্রবাসীদের সকল ধরনের সহযোগিতা করার ও আশ্বাস দেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র তসলিম মিয়া, রোমের ৫ নং পৌরসভার মেয়র মাউরো কালিস্তে, সংগঠনের সাবেক   প্রধান  উপদেষ্টা মতিউর রহমান, সাবেক সভাপতি মোঃ জসিমউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন,  উপদেষ্টা শরিফ উদ্দিন।

কমিউনিটির ব্যক্তিত্বের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিকী বাচ্চু, বৃহত্তর ঢাকা সমিতির আহবায়ক মোঃ সেলিম, হাসাদুর রহমান হান্নান, ইস্রাফিল বারী  মাফিজুল ইসলাম রাসেল সহ অনেকে। এই সময় বক্তারা বলেন” মানিকগঞ্জ জেলা সমিতি একটি অরাজনৈতিক সংগঠন যার প্রধান কাজ ই অসহায়, পীড়িত মানুষের সেবা দান করা। সে লক্ষে এই সংগঠন আগামী তেও কাজ করে যাবে।

এই সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি শফিকুল ইসলাম শাহাদাৎ ও সাংগঠনিক সম্পাদক রশিদ মিয়া।         মানিকগঞ্জ জেলা সমিতি র পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাবেক সাবেক সাধারণ সম্পাদক ও  সদস্য  মোজাম্মেল হোসেন মোল্লা, মোশাররফ হোসেন, রেজাউল করিম, প্রথম সদস্য আবদুল্লাহ আল মামুন মোল্লা, সহ সভাপতি মোঃবশির উদ্দিন ( কাসিয়া), ফজলুর রহমান, বশির উদ্দিন, মাসুদ আলম বেপারি, আলা উদ্দিন প্রামানিক, সোহরাব হোসেন, সহ সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, মোখলেসুর রহমান, মোঃ জিয়াউর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক আবুল বাসার খান, মোঃ জহিরুল ইসলাম, মিজানুর রহমান মীর, কোষাধ্যক্ষ মোঃ গাফফার হোসেন, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মোঃ রেজাউল করিম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মাহফুজা আক্তার মিশু,  মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফাতেমা হোসাইন, সহ কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম, সদস্য ফরিদ মিয়া বিভিন্ন সামাজিক ও আঞ্চলিক সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ এবং মানিকগঞ্জ প্রবাসী বাংলাদেশিরা।

আয়োজনের অন্যতম আকর্ষণ সাংস্কৃতিক অনুষ্ঠানে। এই পর্ব টি পরিচালনা করেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেপারি ও সাংস্কৃতিক সম্পাদক সামিয়া ইসলাম। এই সময় সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত তামান্না হক, তসলিম হৃদয়, ইতালি থেকে মমতাজ মম এবং রকস্টার বাবু বাঙাল

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ