সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

বাঘায় বিয়ের জন্য চুল কাটাতে গিয়ে জীবন হারালেন জুয়েল রানা
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ৩৪৬ Time View
Update : সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪

রাত পেরোলেই বিয়ে, বাড়িতে প্রস্তুতিও প্রায় শেষ। এমন সময় খবর এল সড়ক দুর্ঘটনায় হবু বর জুয়েল রানা (২৪) নিহত হয়েছেন । বিয়ের আগেরদিন স্থানীয় বিনোদপুর বাজারে মাথার চুল সাঁটাতে গিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে মাথার চুল সাটিয়ে ফেরার পথে উপজেলার বাঘা-চারঘাট মহাসড়কের বিনোদপুর সাজির বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জুয়েল রানা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর বান্দা বটতলা গ্রামের মোস্তফা আলী ছেলে।

জুয়েল রানার এক আত্মীয় শামীম হোসেন জানান, আজ শুক্রবার একই উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ পালপাড়া গ্রামের মো. নসীর উদ্দিনের মেয়ে পাখি খাতুনের সঙ্গে জুয়েল রানার বিয়ের অনুষ্ঠান ছিল। বাড়িতে প্রস্তুতিও শেষ পর্যায়ে। জুয়েল রানা বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে মাথার চুল সাঁটাতে বিনোদপুর বাজারে গিয়েছিলেন। চুল সাঁটিয়ে বিকাল ৩টার দিকে আত্মীয় জাকির হোসেনের সঙ্গে মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি ফিরছিলেন। তিনি বাঘা-চারঘাট মহাসড়কের বিনোদপুর সাজির বটতলা এলাকায় পোঁছালে অপরদিক থেকে আসা ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় তাকে । সেই ভটভটি ধাক্কায় রাস্তার উপর ছিঁটকে পড়ে ঘটনাস্থলে মারা যান জুয়েল রানা। আহত হয়েছেন তার আত্মীয় অপর অরোহী জাকির হোসেন(২০)। জাকির হোসেন উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাঘা উপজেলার পাশ্ববর্তী চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা ভাল জানিয়েছেন তিনি।
এ বিষয়ে বাঘা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স,বাঘা,রাজশাহী অফিসের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ৯৯৯ নম্বর থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাঘা থানায় দেওয়া হয়েছে। তারা ব্যবস্থা নিবেন।

বাঘা থানার পরিদর্শক(ওসি) খায়রুল ইসলাম জানান, কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ বিষয়ে একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ