সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

৬৫ বছর বয়সের বৃদ্ধ ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষক: ৪মাসের অন্তঃস্বত্তা
বিশেষ প্রতিনিধি / ২১২ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪

চারমাস আগে ৬৫ বছর বয়সের বৃদ্ধ মোজাহার আলী শিশুর বাড়ির পাশের মাঠে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে ডেকে নিয়ে ধর্ষণ করেন তাকে । পরে আলট্রাসনোগ্রাফিতে ৪ মাসের অন্তঃস্বত্তার বিষয়টি ধরা পড়ে। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে মোজাহার আলীর বিরুদ্ধে থানায় মামলা করেছেন। এ মামলায় শুক্রবার (৬ অক্টোবর) রাতে মোজাহার আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত মোজাহার আলী রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের ধন্দহ বিনিময় পাড়া গ্রামের মৃত বদর আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, ধর্ষণের শিকার শিশুটির পিতার মামলায় মোজাহার আলীকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতে সোপর্দ করা হয়েছে। স্থানীয় এক প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী শিশুটি।

শিশুর বাবা জানান, তার পেটে ব্যথা হলে চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখানে পরীক্ষা করলে কর্তব্যরত চিকিৎসক তাকে চার মাসের অন্তঃসত্তা বলে জানান। বিষয়টি পুলিশকে জানানোর নির্দেশ দেন তিনি।

পরে শিশুকে জিজ্ঞাসাবাদে জানায়, ঘটনার দিন বাড়ির পাশের মাঠে ঘাস কাটছিল মোজাহার আলী। সেখানে তাকে মজা খাওয়ার লোভ দেখিয়ে ডেকে নেয়। শিশুটি সেখানে যাওয়ার পর মাঠের আশে পাশে কেউ না থাকার সুযোগে ধর্ষক মোজাহার আলী ধর্ষণ করেন তাকে । যদি বিষয়টি কাউকে জানালে গলা কেটে হত্যার হুমকিও দেন। এ ভয়ে কাউকে বলেনি। এখন তারা ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এদিকে মোজাহার আলীকে গ্রেপ্তার করা হলেও বিচার পাওয়া নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। শঙ্কা দেখা দিয়েছে পিতৃ পরিচয় নিয়েও ।

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি জানান,মামলার আগে বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করা হয়েছে। নষ্ট করার চেষ্টা করা হয়েছে অন্তঃস্বত্তার পেটের বাচ্চা । শেষ পর্যন্ত পারেনি।

মোজাহার আলীর ছেলে ডলার হোসেনের কাছে এ বিষয়ে জানতে চাইলে কথা বলতে রাজি হননি তিনি ।

স্থানীয় ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রেজাব উদ্দিন বলেন, তাকে গ্রেপ্তারের পরে বিষয়টি শুনেছি। সুষ্ট তদন্তের মাধ্যমে বিচার দাবি করে তিনি।

বাঘা থানার পরিদর্শক(ওসি) খায়রুল ইসলাম বলেন, তাকে আদালতের মাধ্যমে শনিবার সকালে কারাগারে পাঠানো হয়েছে। মামলায় গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে মোজাহার আলী। শিশুটিকে রামেক হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস-সেন্টার (ওসিসি) এ ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ