সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

বাঘায় ব্র্যাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং
স্টাফ রিপোর্টার: / ৭০ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪

রাজশাহীর বাঘায় ব্র্যাক সোশ্যাল কমপ্লায়েন্স প্রোগ্রামের উদ্যোগে অগ্নি-এ্যাওয়ারনেস, এ্যাকশন এন্ড এ্যাডভোকেসি ফর জেন্ডার ইক্যুয়াল এ্যান্ড সেইফ স্পেসেস ফর উইমেন এ্যান্ড গার্লস সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়েছে। রোববার(২৯ অক্টোবর) সকালে ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু।

আরোও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আ.ফ.ম হাসান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিলন কুমার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ইমরান আলী, ব্র্যাকের অগ্নি প্রকল্প কর্মকর্তা সাবির হোসেন, টেকনিক্যাল ম্যানেজার ইজাজ আহম্মেদ চৌধুরী, সহকারি প্রকল্প কর্মকর্তা নজরুল ইসলামসহ শিক্ষক,সাংবাদিক প্রমুখ।

সভায় সার্ভিস ম্যাপিংর উপর বিস্তারিত আলোচনা করা হয় । উল্লেখ্য, অগ্নি প্রকল্পটি মূলত রাজশাহীর চারঘাট,বাঘা,পুঠিয়া এলাকার স্থানীয় সরকার, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের জনপ্রতিনিধি ও স্থানীয় সংগঠনকে সম্পৃক্ত করে মাধ্যমিক স্কুল ও মাদ্রাসা, গনপরিবহন, তৈরি, ডিজিটাল প্লাটফরম, স্থানীয় কমিউনিটিতে যৌন হয়রানি ও জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে গনসচেতনতা তৈরি, রিপোটিং ও প্রতিকার আইন সহায়তা ও প্রাতিষ্ঠানিক কাঠামো তৈরিতে কাজ করছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ