সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত
শেখ মোঃ মোস্তাফিজুর রহমান রাসেল, কিশোরগঞ্জ। / ১১৩ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪

“পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এই স্লোগানকে সামনে রেখে নানা আয়োজনের মধ্য দিয়ে কিশোরগঞ্জ জেলা পুলিশের কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর ) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। পরে পুলিশ সুপার এর কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় র‌্যালিতে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইমস্ এন্ড অবস) মো. আল আমিন, কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ, কোর্ট ইন্সপেক্টর আবু বকর সিদ্দিক, জেলা পরিষদের সদস্য কামরুন্নাহার লিপি, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, কিশোরগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলর হাসিনা হায়দার চামেলী, সিনিয়র সাংবাদিক আলম সারোয়ার টিটু।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরাও অংশ নেন র‌্যালীতে।

র‌্যালি শেষে পুলিশ লাইন্স ড্রিল শেডে মতবিনিবয় সভা, সার্টিফিকেট ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা ও কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম(বার)। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকারের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সমন্বয়ক সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক প্রদীপ কুমার সরকার, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ আরোও অনেকে।

সভায় জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, উপজেলা ও পৌর কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, রাজনৈতিক, সুশীল সমাজের প্রতিনিধিরা ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ