সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

বাঘায় আগুনে পুড়লো মোটরসাইকেল পার্সের দোকান
মোস্তাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার / ১৫৯ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪

রাজশাহীর বাঘায় আগুনে পুড়ে মোটরসাইকেল পার্সের দোকানের পনের লক্ষ টাকার মালামালের ক্ষতি হয়েছে। শনিবার (১১ নভেম্বর) রাত ১ টার দিকে উপজেলা সদর বাঘা বাজারের জিরো পয়েন্ট এলাকায় হোন্ড মোটর ইউনিট নামে একটি দোকানে আগুনের এই ঘটনা ঘটে। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দোকানের মালিক পার্টনার কলেজ শিক্ষক শামীম আহম্মেদ দাবি করেছেন।
দোকানের পাশের বাসার স্থানীয় বিদ্যুত আহম্মেদ জানান, রাত ১ টার দিকে বাজারের নৈশ প্রহরি ডেকে বলেন হোন্ডা মোটর ইউনিট পার্সের দোকানের ভিতর থেকে ধোঁয়া বের হতে দেখা যাচ্ছে। পরে গিয়ে দেখি ভিতরে আগুন জ্বলছে। তাৎক্ষনিক দোকানের মালিক ও ফায়ার সার্ভিসকে জানানো হয়। ফায়ার সার্ভিস ও থানা পুলিশ আসতেই দোকনের সব মালপত্র পুড়ে শেষ হয়ে যায়।

দোকানের মালিক পার্টনার শামীম আহম্মেদ জানান, আমরা তিনজন পার্টনারে দোকানটি করেছি। প্রতিদিনের মত রাত সাড়ে ৯ টার দিকে বন্ধ করে বাসায় আসি। রাতে মুঠোফোনে জানতে পারি দোকানের ভিতর থেকে ধোঁয়া বের হচ্ছে। বিষয়টি জানার পর দোকানে গিয়ে দেখি সব মালপত্র পুড়ে ছাই হয়ে গেছে । স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রণে নেওয়ার আগেই মালপত্র আগুনে পুড়ে
যায় । তিনি আরো জানান তাদের দোকানের পিছনে গোডাউনে পাশের ফোমের দোকানদারের অনেক ফোম ছিল। আগুনে গোডাউনের ফোমসহ দোকানের সার্টার পর্য়ন্ত পুড়ে গেছে। বিদুৎতের শর্ট সার্কিট থেকে আগুন সূত্রপাত হয়েছে ধারণা করা হচ্ছে। ফোমসহ ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান।

উপজেলার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে পৌঁছার আগেই দোকানের মালপত্র পুড়ে যায়। ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে পাশের দোকনগুলো রক্ষা করা গেছে। বিদুৎতের শর্ট সার্কিট থেকে আগুন সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সবুজ রানা বলেন, আগুন লাগার বিষয়টি জানার পর পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠিয়েছিলাম।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ