শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

সাতক্ষীরা-১ আসনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি ভঙ্গের মামলার তদন্ত শুরু
তোহা খান / ১২৬ Time View
Update : শনিবার, ২২ জুন ২০২৪

নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগে সাতক্ষীরা-১ আসনের নৌকার প্রার্থী ফিরোজ আহমেদ স্বপনের বিরুদ্ধে মামলা নথিভুক্ত হয়েছে কলারোয়া থানায়। নির্বাচন কমিশনের নির্দেশে উপজেলা নির্বাচন কর্মকর্তা ওয়াহিদ মুরাদ মামলাটি দাখিল করেন বলে জানান পুলিশ সুপার।

সাতক্ষীরা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী জানান, মামলাটি নথিভুক্ত করে তদন্ত কার্যক্রম শুরু করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্তে প্রাপ্ত ফলাফলের উপর ভিত্তি করে পদক্ষেপ গ্রহন করবেন।

শুক্রবার (৫ জানুয়ারি) কমিশনের উপসচিব (আইন) মো. আব্দুস সালাম স্বাক্ষরিত এক চিঠিতে আচরণ বিধি ভঙ্গের অভিযোগে মামলার সিদ্ধান্তের তথ্য জানানো হয়। চিঠিতে সংশ্লিষ্ট থানায় এজাহার দায়ের করার জন্য কলোরোয়া উপজেলা নির্বাচন কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়।

চিঠিতে বলা হয়, ফিরোজ আহম্মেদ স্বপন তার নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, ৭ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগ ব্যতীত অন্য দলের ভোটাররা কেন্দ্রে যাবে না। তারা যদি ভোটকেন্দ্রে যায় একটা গণ্ডগোল বাধবে। আমার কর্মীরা যদি দেখে তারা নৌকায় ভোট দেয়নি তাহলে আরেকটা ঝামেলা হবে। তার চেয়ে তারা কেন্দ্রে যাবে না। আমরা নির্বাচিত হলে কথা দিচ্ছি তাদের কোনো ক্ষতি হবে না। তার এই বক্তব্য রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণবিধির লঙ্ঘন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ