সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে সকাল ৮টা থেকে ভোট শুরু
রাজশাহী প্রতিনিধি / ৯৮ Time View
Update : সোমবার, ১৭ জুন ২০২৪

রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে সকাল ৮টা থেকে সকল কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। আওয়ামী লীগ দলীয় প্রার্থী শাহরিয়ার আলম এমপি রোববার সকাল সাড়ে আটটায় আড়ানী পৌরসভার রুস্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন ।
এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৮৪২। এরমধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৮৫৯ ও মহিলা ভোটার ১ হাজার ৯৮৩। বুথ সংখ্যা ৯টি। প্রিসাইডিং কর্মকর্তার আরিফুল ইসলাম জানান শতাধিক ভোট পড়েছে।

বাঘা ফাজিল মাদ্রাসা কেন্দ্রর প্রিসাইডিং অফিসার শরিফুল ইসলাম বলেন,তার কেন্দ্রে বুথ সংখ্যা ৯টা। ৮টা থেকে ৯টা পর্যন্ত একশ ভোট পড়েছে। বাঘা মগের সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আশরাফুল ইসলাম জানান,তার কেন্দ্রে মহিলা ভোটার ৩৩৮০। ১০টা পর্যন্ত কাস্টিং হয়েছে সাড়ে ৬শ। তেতুলিয়া হাইস্কুলে মোট ভোটার ২৫৮৭ সকাল ৯ টার দিকে ৪৫ টা ভোট কাস্টিং হয়েছে

এ কেন্দ্রে ভোট দিতে আসা হরিজন সম্প্রদায়ের (সুইপার) লক্ষীরানী,তারা রানী জানান, তাদের পরিবারে পুরুষ নারী মিলে ভোটার রয়েছে ২৫জন। ভালো পরিবেশে ভোট দিতে পেরেছেন বলে জানা তারা। বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ইমরান আলী জানান তার কেন্দ্রের ভোটার সংখ্যা ৩৩০১। প্রায় দশটা পর্যন্ত কাস্টিং হয়েছে ৩৭২।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ