সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

বাঘা ব্লাড ব্যাংক এর উদ্যেগে তিনশতাধিক শিক্ষার্থীদেরকে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং
মোস্তাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার / ১০৩ Time View
Update : সোমবার, ২০ মে ২০২৪

“রক্ত দানই হোক শ্রেষ্ঠ দান” এই শ্লোগান কে সামনে রেখে রাজশাহীর বাঘা উপজেলার উন্যত্তম ব্লাড ব্যাংক সংগঠন বাঘা ব্লাড ব্যাংক এর আয়োজনে আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং অনুষ্ঠিত হয়। এ সময় মো: মুস্তারিফ আহমেদ এর নেতৃত্বে, মো: বিজয়, মাহফুজ, আজমুল, তিতাস, ইশরাত জাহান, উর্মি, মাহফুজা, মদিনা, বৃষ্টিদের সহোযোগিতায় প্রায় তিনশতাধিক শিক্ষার্থীদেরকে ফ্রিতে ব্লাড গ্রুপিং করা হয়েছে। সেই সাথে সেচ্ছাসেবী সংগঠন এর গুরুত্ব, কাজ ও রক্তদানের উপকারিতা সম্পর্কে কোমলমতি শিক্ষার্থীদের সামনে তুলে ধরা হয়েছে ।

ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং করার জন্য আড়ানী মনমোহিনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ সকল শিক্ষক বৃন্দ বাঘা ব্লাড ব্যাংক সদস্যদের সাদরে গ্রহণ করেছেন, এবং পরবর্তীতে এরকম প্রচারণা চালানোর জন্য এই স্বেচ্ছাসেবী সংগঠনকে আহ্বান জানান।

এ বিষয়ে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ তরিকুল ইসলাম বলেন, নিশ্চয়ই এ ধরনের কাজ প্রশংসার দাবিদার, পরবর্তীতে তিনি এরকম সেবামূলক কাজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অনুরোধ করেন এবং তিনি এই স্বেচ্ছাসেবীদের পাশে সব সময় থাকবে বলে জানিয়েছেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম এ ধরনের কাজ প্রশংসা করে বলেন, পরবর্তীতে এধরনের কর্মকান্ডে সব সময় তাদের পাশে থাকবে।

মুস্তারিফ আহমেদ বলেন, “রক্ত দানই হোক শ্রেষ্ঠ দান” এমন উক্ত কে সামনে রেখে এগিয়ে যাওয়ার দৃঢ় আহবান জানিয়েছেন, এবং তিনি শিক্ষার্থীদের নতুন উদ্যমে মানুষের পাশে এবং সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানিয়েছেন,।

তিনি আরো বলেন, তিনি পরবর্তীতে সকলের সহযোগিতা পেলে এ ধরনের কাজ ধারাবাহিকতা বজায় রাখবে। পরিশেষে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং সমাপ্ত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ