শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

বাঘায় কবিতা আবৃত্তি, গান ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত
মোস্তাফিজুর রহমান, রাজশাহী প্রতিনিধি / ৭৫ Time View
Update : শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহিদ দিবস উপলক্ষে বাঘা উপজেলা কবি ও সাহিত্যক পরিষদের উদ্যোগে গ্রীণ হ্যাভেন স্কুল মাঠে ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার কবিতা আবৃত্তি, গান ও আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাঘা উপজেলা কবি ও সাহিত্যিক পরিষদের সভাপতি ড. আব্দুস সালাম লাভলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় পাঠক ফোরামের সিনিয়র ফোরামিষ্ট কবি, সাহিত্যিক ও লেখক সহকারী অধ্যাপক মোঃ জুয়েল কিবরিয়া।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক কবি ডাঃ জালাল উদ্দিন ভান্ডারী ও গ্রীন হ্যাভেন স্কুলের পরিচালক মোঃ সালাহ উদ্দিন লালনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কবি আব্দুল ওয়াদুদ, নৌ কমান্ডো কবি ও লেখক মোঃ আজিজুল আলম, গীতিকার ও সুরকার বীর মুক্তিযোদ্ধা মোঃ কলিম উদ্দিন মিঞা, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জংশন সম্পাদক, ডিডিপির চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক কবি কলামিস্ট গীতিকার সুরকার সমাজ সেবক সংগঠক ও শিল্পী সূফী সাধক গুরুজী এস এম রাজা, বাঘা উপজেলা কবি ও সাহিত্যিক পরিষদের উপদেষ্টা আলহাজ্ব মোঃ আব্দুল হালিম, গীতিকার সুরকার ও শিল্পী ডাঃ মোঃ নুরুজ্জামান ভান্ডারী ও সহকারী অধ্যাপক ড. মোঃ কামরুজ্জামান। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রভাষক মোঃ হানিফ মিঞা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কবি মোঃ হাফিজুর রহমান ও নাট্যকার মোজাফফর হোসেন নান্টু। এ অনুষ্ঠানে শিশু প্রতিযোগিরা কবিতা আবৃত্তি, অভিনয় ও সংগীত পরিবেশন করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ