শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

ঝালকাঠি জেলা যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন
মোঃ রাশেদ খান ঝালকাঠি প্রতিনিধি / ৭২ Time View
Update : শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
ঝালকাঠি জেলা যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন
ঝালকাঠি জেলা যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন
কেন্দ্রীয় যুবলীগের নির্দেশক্রমে সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করা লক্ষে ঝালকাঠি জেলা যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়।শুক্রবার (১ মার্চ) বিকালে ঝালকাঠি শিল্পকলা একাডেমি হলরুমে আওয়ামী যুবলীগের ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সফল চেয়ারম্যান, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্পমন্ত্রী, ১৪ দলের সমম্বয়ক ও মুখপাত্র, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি আমির হোসেন আমু এমপি।ঝালকাঠি জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকিরের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় করেন ঝালকাঠি জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল শরীফ।
প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সভায় বক্তব্য দেন, ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, ঝালকাঠি সদর উপজেলা যুবলীগের সভাপতি ইমরান হোসেন শুক্তি, সাধারণ সম্পাদক আলী আজগর আকাশ, রাজাপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর সবুর হাওলাদার, সাধারন সম্পাদক ফখরুল ইসলাম খান, নলছিটি উপজেলা যুবলীগের আহবায়ক মো. মামুন তালুকদার, যুগ্ন আহবায়ক সৈয়দ বাবু, কাঠালিয়া উপজেলা যুবলীগের সভাপতি মো. ফয়জুল আলম ফিরোজ, সাধারন সম্পাদক মো. নাহিদ সিকদার ঝালকাঠি যুবলীগের নেতা মো. শফিকুল ইসলাম শফিক, ও ফয়সাল মাহমুদ সায়েলসহ আরো অনেকে।
আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনা দেশে আসার পরে যুবলীগ তাঁর নেতৃত্বে অবিচল ছিল। আন্দোলন সংগ্রামে যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আন্দোলন সংগ্রাম সফল করতে গিয়ে যুবলীগের নেতাকর্মীরা জীবন উৎসর্গ করেছে। অন্যায়ের বিরুদ্ধে যুবলীগ সবসময় সোচ্চার ছিল। তাই এখনো যুবলীগ শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কাজ করবে বলে আমি বিশ্বাস করি। যুব সমাজকে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে প্রধানমন্ত্রী নানা পদক্ষেপ নিয়েছেন। তিনি যুব সমাজকে উদ্যোক্তা হওয়ার আহ্বান জানিয়েছেন। যুব সমাজের উচিত হবে এই সুযোগ গ্রহণ করে নিজেদের আত্ম মর্যাদাশীল একটি স্থানে উন্নিত করা।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ