শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

প্রান্তিক জনগোষ্ঠীর সুখ দু:খ এখন আমার জীবনের অংশঃ- সাইদুর রহমান সিন্টু
মোঃ রাশেদ খান ঝালকাঠি প্রতিনিধি / ৫৫ Time View
Update : শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রান্তিক জনগোষ্ঠীর সুখ দু:খ এখন আমার জীবনের অংশ
প্রান্তিক জনগোষ্ঠীর সুখ দু:খ এখন আমার জীবনের অংশ

ঝালকাঠি জেলা পরিষদের সাবেক সদস্য ও নথুল্লাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান সিন্টু আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে ঘোষনা দিয়েছেন।তিনি বলেন,প্রান্তিক জনগোষ্ঠীর সুখ দু:খ এখন আমার জীবনের অংশ।‘আমি প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা জানাই। এরপর কৃতঞ্জচিত্তে শ্রদ্ধা জানাই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমার রাজনৈতিক অভিবাবক ঝালকাঠি ২ আসনের মাননীয় সংসদ আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। এক উত্তরে সাইদুর রহমান সেন্টু বলেন, আমাকে আমার এলাকা ও ইউনিয়নে প্রান্তিক জনগোষ্ঠীর মানুষের সেবা করার সুযোগ দিলে আমি ঝালকাঠি সদর উপজেলাকে মাদক মুক্ত সমাজ গড়বো,প্রতিটি ইউনিয়নের সাধারন জনগনকে সাথে নিয়ে কাজ করে যাবো।

সাইদুর রহমান সিন্টু  এবি ৭১ টিভিকে বলেন,বৃহৎ পরিষরে জনসেবা করার জন্যে আমার এ সিদ্ধান্ত।দীর্ঘদিন ধরে স্বাধীনতার পক্ষের রাজনীতির সাথে জড়িত হিসাবে সমাজসেবা ও শিক্ষানুরাগী হিসেবে কাজ করেছি।রাজনীতি থেকে আমার নতুন করে কিছু পাওয়ার নেই।ক্ষমতার জন্য আমি রাজনীতি করি না।জীবনের বাকিটা সময় আমি মানুষের কল্যানে কাজ করে যেতে চাই।সাইদুর রহমান সিন্টু ঝালকাঠি উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দায়িত্ব পালন করছেন। ২০০৯ সালে তিনি প্রাথমিক বিদ্যালয়ের জেলার শ্রেষ্ঠ সভাপতি হিসেবে নির্বাচিত হন এবং জেলার সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া কিন্ডার গার্ডেন, মেডিকেল সেন্টার, স্কুল ও কলেজ প্রতিষ্ঠায় তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।তরুণ সমাজের সঙ্গে সক্ষতা বজায় রাখার সঙ্গে এলাকার সামাজিক উন্নায়নে বিশেষ ভূমিকারেখে ইতোমধ্যে সবার প্রসংশা খুঁড়াতে সক্ষম হয়েছেন।

তিনি বলেন, মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে তিনি নথুল্লাবাদ ইউনিয়নে বিপুল ভোটে ইউপি সদস্য ও ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। স্বেচ্ছাসেবা মূলক কাজের মাধ্যমে তিনি সদর উপজেলা জনগনের সাথে আন্তরিক ভালোবাসার সম্পর্ক গড়ে তুলেছেন। তাই জনগণের সেবার সুযোগ পেতে এবার তিনি ঝালকাঠি সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন।তিনি আরও বলেন ,ঝালকাঠি সদর উপজেলার মানুষের সুখে-দুঃখে সহযোগিতা করার চেষ্টা করি। আমার যতটুকু সামর্থ আছে ততটুকু দিয়েই মানুষের পাশে দাঁড়াতে চাই।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
জনপ্রিয় সংবাদ
সর্বশেষ সংবাদ